বিয়ানীবাজারের এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কার্যক্রম ২৫ নভেম্বর থেকে

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

বিয়ানীবাজারের এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কার্যক্রম ২৫ নভেম্বর থেকে

 

স্টাফ রিপোর্টার:

বিয়ানীবাজার উপজেলার এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু হচ্ছে ২৫ নভেম্বর থেকে। এ কার্যক্রমের লক্ষ্যে বিয়ানীবাজার সরকারি কলেজে টিকাদান ভেন্যু নির্ধারণ করা হয়েছে। নির্ধারিত ভেন্যুতে এদিন থেকে পর্যায়ক্রমে উপজেলার সকল উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের পরীক্ষার্থীরা করোনার টিকা গ্রহণ করতে পারবেন।

২৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টা থেকে থেকে উপজেলার নবীব আলী কলেজ, দুবাগ কলেজ, বৈরাগীবাজার কলেজ, কুড়ারবাজার কলেজ ও আছিরগঞ্জ কলেজের এইচএসসি পরীক্ষার্থীরা টিকা গ্রহণ করবেন। পরেরদিন শুক্রবার টিকা গ্রহণ করবেন বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজের সকল বিভাগের ও বিয়ানীবাজার সরকারি কলেজের মানবিক বিভাগের (রোল নং ০১-৪৫০) পরীক্ষার্থীরা এবং শনিবার বিয়ানীবাজার সরকারি কলেজের মানবিক বিভাগের (রোল নং ৪৫১-অবশিষ্ট) এবং বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা বিভাগের পরীক্ষার্থীরা টিকা গ্রহণ করবেন।

বিয়ানীবাজার উপজেলার এইচএসসি পরীক্ষার্থীরা টিকা গ্রহণের জন্য রেজিস্টেশন কার্ডের মেইন কপি, ২ কপি ফটোকপি এবং কলেজ থেকে প্রাপ্ত টিকা কার্ড সাথে করে নিয়ে আসতে হবে। তবে অনলাইনে টিকা গ্রহণের আবেদন করতে হবে না পরীক্ষার্থীদের।

এ বিষয়ে বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলাম মল্লিক বলেন, সিলেট শহর বিয়ানীবাজার থেকে দূরবর্তী হওয়ার জন্য এইচএসসি পরীক্ষার্থীদের সহজে টিকা গ্রহণের জন্য উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টিগোচর করা হলে বিয়ানীবাজার সরকারি কলেজকে টিকাদানের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়। পরীক্ষার্থীরা যথারীতি স্বাস্থ্যবিধি মেনে টিকা গ্রহণের জন্য রেজিস্টেশন কার্ডের মেইন কপি, ২ কপি ফটোকপি এবং নিজ কলেজ থেকে প্রাপ্ত টিকা কার্ড সাথে নিয়ে এসে টিকা গ্রহণের জন্য আহবান করছি।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com