হবিগঞ্জে পুজা মন্ডপের পাশ থেকে কোরআন শরীফসহ যুবক আটক

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২১

হবিগঞ্জে পুজা মন্ডপের পাশ থেকে কোরআন শরীফসহ যুবক আটক

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জ শহরের চৌধুরীবাজার সার্বজনীন পূজা মন্ডপের পাশ থেকে পবিত্র কোরআন শরীফসহ এক যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

শুক্রবার বিকেল চারটার দিকে স্থানীয় লোকজন তাকে আটক করে। বর্তমানে ওই যুবককে হবিগঞ্জ সদর মডেল থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তবে তার নাম পরিচয় জানা যায়নি। স্থানীয়রা বলছেন ওই যুবক তাদেরকে জানিয়েছেন তার নাম মিজান, বাড়ি নোয়াখালি।

প্রত্যক্ষদর্শী সানি রায় জানান, শুক্রবার দুপুর থেকে ওই যুবক চৌধুরী বাজার সার্বজনীন পূজা মন্ডপের চারপাশে ঘুরাফেরা করছিল। এ সময় সেখানকার কয়েকজন লোক সন্দেহজনকভাবে তাকে নজরে রাখেন। এক পর্যায়ে ওই যুবক মন্ডপের পেছনে গেলে স্থানীয় লোকজন তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা একটি ব্যাগে পবিত্র কোরআর শরীফ পাওয়া যায়।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায় সুজন বলেন, ‘ওই যুবককে স্থানীয়রা আটক করে আমাকে খবর দেয়। আমি ঘটনাস্থলে গিয়ে তার নাম পরিচয় জিজ্ঞেস করলে সে জানায় তার নাম মিজান, বাড়ি নোয়াখালি। এক পর্যায়ে সে নিজেকে পাগল দাবি করে। পরে আমরা আর সময় ক্ষ্যাপন না করে পুলিশকে খবর দেই।’

খবর পেয়ে চৌধুরীবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী, ওসি তদন্ত দৌস মোহাম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ওই যুবকে আটক করে সদর মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

ওসি তদন্ত দৌস মোহাম্মদ জানান, ওই যুবককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com