মুসলিমদের টিকা দিতে সালমান খানের সাহায্য নেবে মহারাষ্ট্র সরকার

প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২১

মুসলিমদের টিকা দিতে সালমান খানের সাহায্য নেবে মহারাষ্ট্র সরকার

প্রজন্ম ডেস্ক :
ভারতের মহারাষ্ট্রে মুসলিমদের একাংশের মধ্যে করোনা টিকা নেওয়ার অনীহা রয়েছে বলে জানিয়েছেন রাজ্যটির স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে। এ জন্য বলিউডের মুসলিম অভিনেতা সালমান খানের সাহায্য নেওয়ার কথা জানিয়েছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

 

প্রায় দুই বছর ধরে করোনা সঙ্গে লড়াই করছে গোটা বিশ্ব। ভারতে যেসব রাজ্যে করোনার প্রকোপ সবচেয়ে বেশি ছিল, তার মধ্যে মহারাষ্ট্র সবার ওপরে রয়েছে। তাই অন্য রাজ্যগুলোর পাশাপাশি গণটিকা দেওয়া শুরু হয়েছে অনেক আগে থেকেই।

 

কিন্তু মহারাষ্ট্রের মুসলিমদের একটা বড় অংশের মধ্যে করোনা টিকা নেওয়ার অনীহা দেখা যাচ্ছে বলে জানিয়েছেন রাজ্যটির স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে।

 

তিনি বলেন, মুসলিম-প্রাধান্য রয়েছে সে সব এলাকায় টিকা নেওয়ার ব্যাপারে অনেকেই দ্বিধাগ্রস্ত। তাই আমরা ঠিক করেছি সালমান খান এবং অন্যান্য ধর্মীয় নেতাদের মাধ্যমে তাদের সিদ্ধান্তে বদল আনবার চেষ্টা করা হবে। চলচ্চিত্র অভিনেতা এবং ধর্মগুরুদের কথা সাধারণত মানুষ সহজেই শোনেন।

 

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী জানান, এখন পর্যন্ত মহারাষ্ট্রের ১০ দশমিক ২৫ কোটি কোভিড টিকার ডোজ দেওয়া হয়েছে। করোনার প্রভাব এখন অনেকটাই নিয়ন্ত্রণে।

মহারাষ্ট্রে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৬ লাখ ২৫ হাজার ৮২৭ জনে। আর রাজ্যটিতে মারা গেছেন মোট ১ লাখ ৪০ হাজার ৬৩৬ জন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com