মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন শিগগিরই : শাজাহান খান

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২১

মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন শিগগিরই : শাজাহান খান

প্রজন্ম ডেস্ক:

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেছেন, মুক্তিযোদ্ধাদের নির্বাচন আমরা আশা করছি খুব শিগগিরই হয়ে যাবে। আমাদের এই ভোটার তালিকাটা করার জন্য যে গেজেটটা করা দরকার সেটা সম্পন্ন হয়নি। অধিকাংশ কাজ হয়ে গেছে। যেগুলো বাকি আছে সেগুলোকে আমরা তালিকাভুক্ত করে গেজেট করে একটি ভোটার তালিকা করে দেব।

রোববার (৭ নভেম্বর) দুপুরে ঝিনাইদহ শিল্পকলা একাডেমিতে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

শাজাহান খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ইতোমধ্যেই নির্বাচন করার জন্য নির্বাচন কমিশন গঠন করে দিয়েছেন। কেবিনেট সেক্রেটারিকে প্রধান করে, যিনি প্রধান নির্বাচন কমিশনার। কমিটি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কাছে ভোটার তালিকা চেয়েছে। মন্ত্রণালয় তালিকা দিলেই নির্বাচন অনুষ্ঠিত হবে। মুক্তিযোদ্ধাদের জন্য এটি সুসংবাদ যে খুব শিগগিরই তাদের নিজস্ব সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর আগে শিল্পকলা একাডেমি মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন শাজাহান খান।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ওসমান আলী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিদ্দিক আহম্মেদ, জেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার গোলাম মোস্তফা, গোলাম রইচ শৈলকুপা উপজেলা শাখার সাবেক কমান্ডার মনোয়ার হোসেন মালিতা। সভা পরিচালনা করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার জিল্লুর রহমান তাতার।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com