প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

৭ নভেম্বর উপলক্ষ্যে সিলেট জেলা বিএনপির আলোচনা সভা

admin
প্রকাশিত
৭ নভেম্বর উপলক্ষ্যে সিলেট জেলা বিএনপির আলোচনা সভা

সিলেঠ অফিস:

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা প্রশ্নে ঐতিহাসিক ৭ নভেম্বর একটি উল্লেখযোগ্য স্থান দখল করে আছে। যখনই গণতন্ত্রের উপর আঘাত এসেছে তখনই দেশপ্রেমিক জনতা রুখে দাঁড়িয়েছে। ক্ষমতাসীন ফ্যাসিবাদী সরকার ক্ষমতার লোভে দেশকে ধ্বংস করে দিচ্ছে।

তিনি বলেন, মানুষের কল্যাণের পরিবর্তে আওয়ামীলীগ এখন মানুষের দুর্ভোগ সৃষ্টির খেলায় মেতে উঠেছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সরকার চরমভাবে ব্যর্থ হয়ে এখন জ্বালানী তেল ও এলপিজি গ্যাসের দাম বৃদ্ধি করে জাতির দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করার ষড়যন্ত্র করছে। এই জালিম সরকারের হাত থেকে দেশের মানুষকে রক্ষায় শহীদ জিয়া প্রতিষ্ঠিত জাতীয়তাবাদী শক্তিকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। ৭ নভেম্বরের বিপ্লবের চেতনায় উজ্জীবিত হয়ে গণতন্ত্র পুনরুদ্ধার ও স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার দৃঢ় শপথ নিতে হবে।

তিনি রোববার ঐতিহাসিক ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে সিলেট জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম, জেলা বিএনপির সাবেক ধর্ম সম্পাদক আল মামুন খান, সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর সহ-সভাপতি আব্দুল হাসিব, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকি, ছাত্রদল নেতা এমাদ উদ্দিন, আব্দুল মুকিত, খালেদুর রহমান সানি, আফসর আহমদ, আলী আহমদ, ইনজামামুল হক, তারেক আহমদ, আব্দুল মজিদ, মুরাদ আহমদ, সামছুদ্দিন, মোঃ জনি প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন।