রক্ত দানের মধ্য দিয়ে সম্পন্ন হল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২১

রক্ত দানের মধ্য দিয়ে সম্পন্ন হল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ

সংবাদবিজ্ঞপ্তি:

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ -২০২১ সিলেট বিভাগীয় অফিসের উদ্যোগে রক্ত দানের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। শনিবার (৬ নভেম্বর) বিকাল চারটার সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেট বিভাগীয় অফিসের কনফারেন্স হলে নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের ‘জীবন’ নামক সংগঠনের স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মকর্তারা স্বেচ্ছায় রক্ত প্রদান করেন।

 

 

এ সময় সিলেট বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপপরিচালক আনিসুর রহমান এর সভাপতিত্বে ও ওয়্যারহাউজ ইন্সপেক্টর আতিকুর রহমান এর পরিচালনায় বক্তব্য রাখেন সহকারি পরিচালক শফিকুল ইসলাম ভুঞা, উপসহকারী পরিচালক সানাউল হক, সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন, মোস্তাফিজুর রহমান, যীশু, সাংবাদিক আব্দুল হাছিব।

 

 

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেট বিভাগীয় উপপরিচালক আনিসুর রহমান সভাপতির বক্তব্যে বলেন, ‘সারা দেশে আমাদের প্রায় ১৩ হাজারের বেশি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা রয়েছে। আমরা সাধারণ মানুষকে সচেতন করার জন্য কাজ করছি যাতে দূর্ঘটনা বা দূর্যোগের সময় ক্ষয়ক্ষতি, ও প্রাণহানি কমিয়ে আনা যায়। সিলেটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে বাৎসরিক মহড়াসহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সর্বশেষে রক্ত দান করে সপ্তাহ – ২০২১ সমাপ্তি করা হয়েছে। এছাড়া ও আমাদের মাস ও সারাবছর ব্যাপি বিভিন্ন কর্মসূচী রয়েছে। ‘

 

 

এছাড়া উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মাহদী (৫মবর্ষ),বিজিত তালুকদার (৫মবর্ষ), আব্দুস শাকুর স্বপন (৩য়বর্ষ),মোঃ আরিফুজ্জামান (৩য়বর্ষ),রায়হান খান (১মবর্ষ), ল্যাব টেকনিশিয়ান ললি দাস সহ নর্থইষ্ট মেডিকেল কলেজের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘জীবন’ এর কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com