মোল্লাপুর ইউনিয়ন আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

মোল্লাপুর ইউনিয়ন আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

প্রজন্ম ডেস্ক:
বিয়ানীবাজার উপজেলার ৯নং মোল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে পাতন-আব্দুল্লাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

 

সংগঠনের সভাপতি বদরুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর জগলু’র সঞ্চালনায় সভায় আমন্ত্রিত অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল ইসলাম।

 

সভায় কার্যকরি কমিটির আলোচ্যসূচির অংশ হিসেবে সাংগঠনিক কার্যক্রমের বিভিন্ন বিষয়াদির পাশাপাশি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে আলোচনা করা হয়।

এ বিষয়ে শীঘ্রই ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকদের নিয়ে বর্ধিত সভা আহবানের সিদ্ধান্ত গৃহিত হয়।

 

সভায় সাম্প্রতিক সময়ে মোল্লাপুর ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের যে সকল নেতৃবৃন্দ মৃত্যুবরণ করেছেন তাদের সকলের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনপূর্বক শোক প্রস্তাবের পাশাপাশি মরহুমের রুহের মাহফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নিমার আলী ইন্তেকালের ফলে তার স্থলাভিষিক্ত সিনিয়র সহ-সভাপতি জুবের আহমদ শারইকে ভারপ্রাপ্ত সভাপতি এবং ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে চলে যাওয়ায় রুহেল আহমদকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালনের সিদ্ধান্ত গৃহিত হয়।

 

সভায় মোল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com