প্রেস ক্লাবের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি বিএনপির

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

প্রেস ক্লাবের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি বিএনপির

প্রজন্ম ডেস্ক:
‘জিহাদ স্মৃতি পরিষদ, জিয়া পরিষদ এবং যেকোনও দলের রাজনৈতিক সমাবেশ ও কর্মসূচি ভবিষ্যতে বন্ধ রাখার’ বিষয়ে জাতীয় প্রেস ক্লাবের সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছে বিএনপি।

 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান দলের ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান।

 

‘৯০’এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য’ ব্যানারে এ সংবাদ সম্মেলন করে তারা। এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ড. আসাদুজ্জামান রিপনসহ অনেকে অংশগ্রহণ করেন।

 

লিখিত বক্তব্যে আমান উল্লাহ আমান বলেন, ‘জাতীয়তাবাদী শক্তিকে নেতৃত্বশূন্য করার অপচেষ্টা অব্যাহত আছে। যখন নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবি জনদাবিতে পরিণত হচ্ছে, বৃহত্তর আন্দোলনের প্রস্তুতি চলছে- তখন নিশিরাতের সরকার, দালালগোষ্ঠী বিএনপি ও এর নেতৃত্বের বিরুদ্ধে মিথ্যাচার অপপ্রচার জোরদার করে চলেছে।’

 

আমানের অভিযোগ, সম্প্রতি ক্ষমতাসীনরা বিএনপির নেতৃত্বের বিরুদ্ধে অব্যাহতভাবে অপপ্রচার চালাচ্ছে। এতে গণমাধ্যমের একটি অংশকেও সঙ্গী করে নেওয়া হয়েছে। বক্তব্যে ‘জাতীয় প্রেস ক্লাবকে হীন দলীয় রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করা হচ্ছে’ বলে অভিযোগ করেন আমান। তিনি বলেন, বুধবার প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন যে বিবৃতি দিয়েছেন, তা ‘হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ বলে উল্লেখ করেন আমান। তিনি এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান।

 

আমান বলেন, ‘বিবৃতির তথাকথিত প্রতিবাদের ভাষা দেখে মনে হয়েছে ফরিদা ইয়াসমিন জাতীয় প্রেস ক্লাব নয়, মহিলা লীগের কোনও শাখা-প্রশাখার নেত্রী। তারেক রহমান ফোনে কথা বলবেন নাকি ভিডিওতে বলবেন, এ নিয়ে কারও মাথা ব্যথার কারণ থাকতে পারে বলে আমরা মনে করি না। এটা বিএনপির দলীয় ব্যাপার।’

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com