জামিন পাননি শাহরুখপুত্র, ফের শুনানি আজ

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

জামিন পাননি শাহরুখপুত্র, ফের শুনানি আজ

বিনোদন ডেস্ক :
মাদক-কাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর থেকে বারবার আবেদন করেও জামিন পাচ্ছেন না বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

 

বুধবার (১৩ অক্টোবর) ছিল তার মাদক মামলার তৃতীয় শুনানি। কিন্তু জামিন তো দূরে থাক, এদিন শুনানিই হয়নি।

ফলে আরো একটি রাত মুম্বাইয়ের আর্থার রোড জেলে কাটাতে হল শাহরুখপুত্রকে। বৃহস্পতিবার তার মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন মুম্বাই সেশন কোর্টে। আজ আরিয়ানের পক্ষে আদালতে দাঁড়াবেন মুম্বাইয়ের সবচেয়ে বড় উকিল সতীশ মানশিন্ডে।

 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করেছে, মাদক সংগ্রহ করার ক্ষেত্রে আরিয়ানের ভূমিকা ছিল। এমনকি তদন্তে উঠে এসেছে ওই মাদক অনেককে সরবরাহ করার ক্ষেত্রেও তার ভূমিকা রয়েছে।

 

আরো বলা হচ্ছে, বন্ধু আরবাজ মার্চেন্টের কাছ থেকে নিষিদ্ধ কন্ট্রাব্যান্ড নিয়েছিলেন আরিয়ান। আরবাজের জুতার ভেতর থেকে ৬ গ্রাম চরসও উদ্ধার হয়েছে। মাদক দেওয়া-নেওয়ার ক্ষেত্রে আরবাজ ও আরিয়ানের ঘনিষ্ঠ যোগাযোগ ছিল। তাই তাদের বিরুদ্ধে মাদক আইনে গুরুতর অভিযোগ আনাই যায়।

 

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে গ্রেপ্তার হন আরিয়ান ও তার বন্ধুরা। তাদের সকলের কাছে মাদক পাওয়া গেছে বলে দাবি এনসিবির।

 

যদিও আরিয়ানের আইনজীবীর দাবি, তার মক্কেল ওইদিন প্রমোদতরীতে ছিলেনই না। যখন এনসিবির তল্লাসী চলছিল, তখনও নাকি আরিয়ান প্রমোদতরীতে ওঠেননি। তাই তার কাছ থেকে মাদক উদ্ধারের ঘটনা সাজানো বলে দাবি করেছেন শাহরুখপুত্রের আইনজীবী।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com