শাড়ি পরে ছবি তুলেও কটাক্ষের শিকার স্বস্তিকা!

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২১

শাড়ি পরে ছবি তুলেও কটাক্ষের শিকার স্বস্তিকা!

বিনোদন ডেস্ক :
চলছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। সাধারণ মানুষের মতো তারকারাও অংশ নিচ্ছেন এ উৎসবে। বিশেষ করে কলকাতার তারকাদের দেখা যাচ্ছে বিভিন্ন রূপে পূজামণ্ডপে। কিন্তু বিপত্তি হলো, নারী তারকাদের অধিকাংশই কটাক্ষের শিকার হচ্ছেন তাদের পোশাকের কারণে।

 

মঙ্গলবার (১২ অক্টোবর) কলকাতার টিভি পর্দার জনপ্রিয় মুখ স্বস্তিকা দত্ত তার ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে ঘি রঙের একটি শাড়িতে দেখা গেছে। তিনি পূজামণ্ডপের সামনে দাঁড়িয়ে আছেন। তার পেছনে দেব-দেবীর মূর্তি। তবে তার সাদা রঙের ব্লাউজটির গলা অনেক বেশি বড়। যার ফলে শাড়ির আঁচলের সীমানা পেরিয়ে দৃশ্যমান বুকের অংশবিশেষ।

 

এ কারণেই অনুসারীরা চটেছেন। নানা রকম মন্তব্য করে স্বস্তিকার সমালোচনা করছেন। এক নারী অনুসারী লিখেছেন, ‘ব্লাউজটা না পরলেই সুন্দর লাগতো’; আরেক নারী লিখেছেন, ‘ফালতু! অমন করে বেহায়ার মতন ব্লাউজ পরার কী আছে। ঠাকুরের সামনে তো একটু ভদ্রতা দেখাতে পারো!’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘ব্লাউজটা পরার দরকার কী ছিল!’

 

এমন অসংখ্য নেতিবাচক মন্তব্যে ভরে গেছে স্বস্তিকার কমেন্ট বক্স। অবশ্য কিছু ইতিবাচক মন্তব্যও আছে। যেগুলোতে তার রূপের প্রশংসা করেছেন ভক্তরা। ছবিটিতে ৪৯ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে।

 

উল্লেখ্য, ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান স্বস্তিকা দত্ত। এরপর আসেন সিনেমায়। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘অভিমান’ ইত্যাদি সিনেমায় দেখা গেছে তাকে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com