গোলাপগঞ্জে মাদ্রাসা ছাত্র নিখোঁজ, সন্ধান কামনা

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২১

গোলাপগঞ্জে মাদ্রাসা ছাত্র নিখোঁজ, সন্ধান কামনা

গোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জ ছানিম আহমদ সামি (১৫) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছেন। রোববার (১০ অক্টোবর) বিকেল থেকে সম্ভাব্য সকল স্থানে খুঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় ওই ছাত্রের বাবা হাবিবুর রহমান গোলাপগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

 

সে উপজেলার পৌর এলাকার ঘোগারকুল মাঝপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। সে ধারাবহর হাফিজিয়া মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র।

 

পরিবার সূত্রে জানা যায়, সামি অসুস্থতার জন্য কয়েকদিন পূর্বে মাদ্রাসার বোডিং থেকে ছুটিতে বাড়িতে এসেছিল। সে সম্পূর্ণ সুস্থ হওয়ার পর তাকে আবার মাদ্রাসা পাঠানোর প্রস্তুতি নেয় তার পরিবার। আজ সকালে তার মা তাকে মাদ্রাসার জন্য গাড়িতে তুলে দেন। কিন্তু সে মাদ্রাসায় না গিয়ে আমনিয়া বাজারস্থ তার নানার দোকান আমিন ট্রেডার্সে যায়। সেখানে সে কিছুক্ষণ অবস্থান করার পর একটি অটোরিকশা (সিএনজি) করে আবার মাদ্রাসার উদ্দেশ্য রওনা দিলেও এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

 

পরবর্তীতে সিসি ক্যামেরার মাধ্যমে সেই অটোরিকশা চালককে সনাক্ত করে জিজ্ঞেস করলে সে সামিকে মাদ্রাসার গেইটে নামিয়ে দিয়েছে বলে জানায়। কিন্তু মাদ্রাসা কতৃপক্ষ বলেছে সে মাদ্রাসায় প্রবেশ করেনি। এরপর থেকেই সামির পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি। সামির সন্ধানে তার পরিবার রোববার রাতে উপজেলা ব্যাপি মাইকিং করিয়েছে। সামির উচ্চতা প্রায় ৪ ফুট। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল আসমানী রঙের পাঞ্জাবি ও হালকা খয়েরী রঙের পায়জামা।

 

সামির মামা জাহিদুর ইসলাম বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোন সন্ধান মিলছে না। পুলিশও তাকে উদ্ধারের জন্য চেষ্টা করছে।

 

যদি কোনো ব্যক্তি সামিকে খুঁজে পান তাহলে তাকে (০১৭৪৮-৬১৬০৬৮), (০১৭৪৫-৯৫৯০২৫) এই নাম্বার গুলোতে যোগাযোগের জন্য আহবান জানিয়েছে তার পরিবার।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com