এড. আমান উদ্দিনের ‘নির্বাচিত কলাম’র প্রকাশণা শীঘ্রই

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২১

এড. আমান উদ্দিনের ‘নির্বাচিত কলাম’র প্রকাশণা শীঘ্রই

 

স্টাফ রিপোর্টার:

জনপ্রিয় ও সমসাময়িক লেখক এডভোকেট মো. আমান উদ্দিনের ‘নির্বাচিত কলাম’র প্রকাশণার কাজ শেষ হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরই সংকলিত এ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হবে। একজন মুক্তমনা লেখক হিসেবে তিনি নির্বাচিত কলামে বর্তমান সমাজ ব্যবস্থা ও রাষ্ট্রের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেছেন। গ্রন্থটি সকলপ্রজন্মের পাঠকদের কাছে মননশীল চিন্তার বার্তা নিয়ে যাবে বলে মনে করছেন লেখক এডভোকেট আমান উদ্দিন।

নিয়মিত কলাম লেখার মাধ্যমে রাষ্ট্র এবং সামাজিক নানা অসঙ্গতির চিত্র তুলে ধরেন আমান উদ্দিন। সাম্প্রতিক সময়ে তার বিশ্লেষনধর্মী অনেক লেখা ব্যাপক সাড়া ফেলে। মনের ভাব প্রকাশে কলমই যে সবচেয়ে কাছের বন্ধু, তা এই গ্রন্থের মাধ্যমে তুলে ধরতে সক্ষম হয়েছেন লেখক। তিনি আইনপেশার পাশাপাশি এখনকার সময়ের একজন পাঠকপ্রিয় লেখক হিসেবে বেশ সমাদৃত। আামান উদ্দিন সিলেট জেলা জজ আদালতের একজন বিজ্ঞ আইনজীবি। তাছাড়া সুজন (সুশাসনের জন্য নাগরিক) বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।

সদালাপি ও বাস্তবাদী কলামিষ্ট এডভোকেট আমান উদ্দিন বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের দাসউরা গ্রামের মৃত হাজী মো: মজির উদ্দিন ও হাজী সারিজুন নেসার ছেলে। তিনি বর্তমানে পৌরশহরের খাসা পন্ডিতপাড়ায় স্থায়ীভাবে বসবাস করছেন।

নির্বাচিত কলাম লেখকের প্রথম গ্রন্থ। দোআশ-বইটির প্রকাশণা করছে। ৩৩৬ পৃষ্টার এই গ্রন্থের মূল্য ১ হাজার টাকা। এটি অলাইনে রকমারি ডট কমেও পাওয়া যাবে। লুৎফুর রহমান তোফায়েল গ্রন্থটির প্রচ্ছদ একেঁছেন।

এডভোকেট মো. আমান উদ্দিন জানান, নির্বাচিত কলাম মুক্ত আলোচনার প্রথম ধাপ। লেখনীর মাধ্যমে মনের ভাব প্রকাশ করা যায়। আমি এই লক্ষ নিয়ে নিয়মিত কলাম লিখেছি। আর প্রকাশিত কলামগুলোর নির্বাচিত সংকলন বইটিতে স্থান দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com