জীবনের অর্জিত সব সম্পত্তি দান করে দেবেন তোফায়েল আহমেদ

প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, জুন ২১, ২০২১

জীবনের অর্জিত সব সম্পত্তি দান করে দেবেন তোফায়েল আহমেদ

 

বরিশাল প্রতিনিধি:
আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ তার সারা জীবনের অর্জিত সম্পত্তি নিজ নামে গড়া ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশনে’ দান করে দেবেন বলে ঘোষণা দিয়েছেন।

 

রোববার (২০ জুন) দুপুরে ভোলা সদর উপজেলা চত্ত্বরে মিজানুর রহমান নামে এক প্রতিবন্ধী যুবককে কর্মসংস্থানের অংশ হিসেবে ইজিবাইক দান করার সময় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এই ঘোষণা দেন।

 

এ সময় তোফায়েল আহমেদ বলেন, আর্ত-মানবতার সেবায় তার নামে তোফায়েল ফাউন্ডেশন গড়ে তোলা হয়েছে। এই তোফায়েল ফাউন্ডেশনের মাধ্যমেই অসহায়-দরিদ্র মানুষের সেবায় পরিচালিত হবে হাসপাতাল, বৃদ্ধাশ্রম, শিক্ষাবৃত্তিসহ মানবতার সেবামূলক বিভিন্ন কাজ। শুধু ভোলাতেই নয়, এই ফাউন্ডেশনের মাধ্যমে সারা দেশের অসহায়-দরিদ্র মানুষের জন্য কাজ করা হবে।

 

তিনি বলেন, ইতোমধ্যে তার মায়ের নামে বৃদ্ধাশ্রম গড়ে তোলা হয়েছে। তার মা ও বাবার নামে প্রতিষ্ঠা করা হচ্ছে আজাহার ফাতেমা মেডিকেল কলেজ। ওই কলেজের দায়িত্বে রয়েছেন তার মেয়ে ডা. তাসলিমা মুন্নী। ওই হাসপাতালও ফাউন্ডেশনের মাধ্যমে পরিচালিত হবে, যেখানে বিনা টাকায় গরিব মানুষ চিকিৎসা সেবা পাবেন।

 

২০১৬ সালে গড়ে তোলা হয় তোফায়েল আহমেদ ফাউন্ডেশন। নিজেই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। প্রতিষ্ঠার পর থেকেই অসহায়দের জন্য কাজ করে আসা এই সংগঠনের মহাসচিবের দায়িত্ব পালন করেছেন ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com