প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সৃজিত-মিথিলার দাম্পত্য জীবন নিয়ে যে ইঙ্গিত দিলেন তসলিমা

editor
প্রকাশিত অক্টোবর ৯, ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ণ
সৃজিত-মিথিলার দাম্পত্য জীবন নিয়ে যে ইঙ্গিত দিলেন তসলিমা

বিনোদন ডেস্ক:
টালিউড পরিচালক সৃজিত ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সম্পর্ক এখনো ভাঙেনি। কিন্তু এ তারকার সংসার ভাঙার খবর বহুদিন ধরেই ডালপালা মেলছে। এবার দুই বাংলার তারকাদের বিবাহবিচ্ছেদ নিয়ে কথা বললেন নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন।

ভারত-বাংলাদেশের অনেক তারকা সম্পর্কে জড়ালেও বেশিরভাগই হেঁটেছেন বিচ্ছেদের পথে। সেটি বিয়ে হোক আর প্রেম হোক। সংগীতশিল্পী কবীর সুমন-সাবিনা ইয়াসমিন থেকে অর্ণব-সাহানা, সৃজিত-মিথিলা অনেকেই সম্পর্কে জড়িয়েছেন। একছাদের নিচেই থাকতে চেয়েছেন বাকিটা জীবন। তবে হাতে হাত রেখে খুব বেশি দিন টিকতে পারেননি এ তারকারা।

গত ৮ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিয়ে একটি পোস্ট দিয়েছেন তসলিমা নাসরিন। যেখানে দুই বাংলার শিল্পীদের দাম্পত্য জীবন কেন দীর্ঘস্থায়ী হচ্ছে না, সেই প্রশ্ন তুলেছেন তিনি। পাশাপাশি সুমন-সাবিনার উদাহরণও টেনে এনেছেন এ লেখিকা। পাঠকদের জন্য সামাজিকমাধ্যমে তসলিমা নাসরিনের পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘বাংলাদেশ আর পশ্চিমবঙ্গের শিল্পীদের মধ্যে রোমান্টিক বা বৈবাহিক সম্পর্ক কেন টিকছে না? সাবিনা ইয়াসমিন আর কবীর সুমন বিয়ে করলেন। বিরাট হইচই হলো। দুজনে কিছুদিন একসঙ্গে গান গাইলেন। এরপর নিস্তব্ধতা। যে যার মতো যার যার দেশে জীবনযাপন করছেন। সাবিনা আর সুমনের মধ্যে কোনো সম্পর্ক অবশিষ্ট রয়েছে বলে মনে হয় না।

এরপর সৃজিত আর মিথিলা বিয়ে করলেন। বিরাট হইচই হলো। দুজনে কিছুদিন একসঙ্গে চলাফেরা করলেন। এরপর নিস্তব্ধতা। যে যার মতো যার যার দেশে জীবনযাপন করছেন। সৃজিত তার ১০-১২টা সাপ নিয়ে আর মিথিলা তার কন্যা নিয়ে। মিলন থাকলে বিচ্ছেদ থাকে, এ নতুন কিছু নয়। কিন্তু তারপরও মনে হয়, দুই দেশের মানুষের মধ্যে হৃদয়ের বন্ধন দৃঢ় হলে অসাম্প্রদায়িকতার নিদর্শন চমৎকার হতে পারত।‘

Sharing is caring!