প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বিয়ানীবাজারে বীর মুক্তিযোদ্ধা হাজী মান্নান রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

editor
প্রকাশিত অক্টোবর ৮, ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ণ
বিয়ানীবাজারে বীর মুক্তিযোদ্ধা হাজী মান্নান রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

 

স্টাফ রিপোর্টার:

 

বীর মুক্তিযোদ্ধা ও বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী এম এ মান্নানকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২ টায় পৌরশহরের উত্তর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডারের দায়িত্বও পালন করেছেন। তার বাড়ি পশ্চিম নয়াগ্রামে। তবে পৌরশহরের কসবা চালিকোনা (বড়বাড়ি) থেকে তিনি বহু বছর পূর্বে বর্তমান ঠিকানায় স্থায়ী হন।

 

হাজী এম এ মান্নান দীর্ঘদিন থেকে অসূস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ।  মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। একজন দানশীল ব্যক্তি হিসেবে তিনি সর্বত্র পরিচিত।

এদিকে মরহুমের জানায়ায় বিপুল সংখ্যক মুসল্লীয়ান অংশ নেন।

 

হাজী এম এ মান্নানের মৃত্যুতে বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আহমদ রেজা, সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন, পৌর বিএনপির সভাপতি মিজানুর রহমান রুমেল, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, বিয়ানীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি হাসানুল হক উজ্জ্বল, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, গোলাবশাহ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক নজরুল হোসেন, গোলাবশাহ যুব সংঘ’র সভাপতি ছালেখ হোসেন, সাধারণ সম্পাদক ফয়েজ আহমদসহ বিশিষ্ট শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জানান।

Sharing is caring!