প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

২৭ প্রতিষ্ঠান এমপিও ভুক্ত, জৈন্তা, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জবাসীর কৃতজ্ঞতা

admin
প্রকাশিত অক্টোবর ২৪, ২০১৯, ০৭:৪৬ পূর্বাহ্ণ
২৭ প্রতিষ্ঠান এমপিও ভুক্ত, জৈন্তা, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জবাসীর কৃতজ্ঞতা

জৈন্তাপুর::  গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলায় বিভিন্ন পর্যায়ের ২৭টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্তির তালিকায় থাকায় এলাকায় আনন্দের বন্যা বইছে। সিলেট-৪ আসনের এই তিনটি উপজেলায় একই সাথে এত প্রতিষ্ঠান এমপিও ভুক্তির তালিকায় থাকায় এলাকাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি ও এই এলাকার সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এলাকার লোকজন ওই এলাকার ছয় বারের নির্বাচিত সংসদ সদস্য ও মন্ত্রী ইমরান আহমদকে শিক্ষা বিপ্লবের রূপকার উপাধি দিয়ে লিখেন তাঁর ঐকান্তিক প্রচেষ্টা ও এলাকাবাসীর সহযোগিতায় প্রতিষ্ঠিত এসকল প্রতিষ্ঠান এমপিও ভুক্তি হওয়ায় পরিপূর্ণতা লাভ করেছে। তারা এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সিলেট-৪ আসনের জৈন্তাপুর উপজেলার নতুন এমপিও ভুক্ত প্রতিষ্ঠান গুলো হল, জৈন্তা ডিগ্রী কলেজ (ডিগ্রী শাখা), তৈয়ব আলী কৃষি প্রযুক্তি ইন্সটিটিউট, খাজার মোকাম উচ্চ বিদ্যালয়, বাউরভাগ উচ্চ বিদ্যালয়, রমজান রুপজান বাগেরখাল একাডেমী, পূর্বরাজ নিম্নমাধ্যমিক বিদ্যালয়, চারিকাটা দাখিল মাদ্রাসা।

গোয়াইনঘাট উপজেলার নতুন এমপিও ভুক্ত প্রতিষ্ঠান গুলো হল, এম. সাইফুর রহমান টেকনিক্যাল কলেজ, বারহাল আলীম মাদ্রাসা, আঙ্গারজুর আলিম মাদ্রাসা, বাঘের সড়ক উচ্চ বিদ্যালয়, হাজী মদরিছ আলী উচ্চ বিদ্যালয়, হাকুর বাজার উচ্চ বিদ্যালয়, সোনার হাট উচ্চ বিদ্যালয়, ফারুক আহমদ কুনকিরি উচ্চ বিদ্যালয়, কুপার বাজার উচ্চ বিদ্যালয়, পরগণা বাজার উচ্চ বিদ্যালয়, পশ্চিম জাফলং আদর্শ দাখিল মাদ্রাসা আহারকান্দি, পিয়াইনগুল জামেয়া দাখিল মাদ্রাসা, পূর্ব তোয়াকুল উচ্চ বিদ্যালয়, গুরকচি উচ্চ বিদ্যালয়, এড. জেবুননাহার সেলিম উচ্চ বিদ্যালয়।

কোম্পানীগঞ্জ উপজেলার প্রতিষ্ঠান গুলো হল, ভাটরাই কলেজ শাখা, বর্ণি উচ্চ বিদ্যালয়, তেলিখাল উচ্চ বিদ্যালয়, পূর্ণাছগাম উচ্চ বিদ্যালয় ও ছনবাড়ি উচ্চ বিদ্যালয়।

সংবাদটি শেয়ার করুন।