প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

স্কুল ব্যাগে ফেনিসিডিল রেখে পালালেন দু’জন, শনাক্তের চেষ্টায় পুলিশ

admin
প্রকাশিত
স্কুল ব্যাগে ফেনিসিডিল রেখে পালালেন দু’জন, শনাক্তের চেষ্টায় পুলিশ

স্টাফ রিপোর্টার:
সোমবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে আম্বরখানা পয়েন্টে ট্রাফিকে নিয়োজিত পুলিশের সদস্যরা মোটরসাইকেলের কাগজপত্র চেক করার জন্য সিগন্যাল দিলে গাড়ির আরোহীরা একটি নীল রঙের স্কুল ব্যাগ ফেলে পালিয়ে যান। এতে ফেনিসিডিলের বোতল পাওয়া যায়। পরে পুলিশ তা জব্দ করে।

নগরের সিসি ক্যামেরা দেখে মোটরসাইকেল আরোহীদের শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মিডিয়া কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি বলেন, ট্রাফিকের দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা অজ্ঞাতনামা দুজন মোটরসাইকেল আরোহীকে কাগজপত্র চেক করার জন্য সিগন্যাল দিলে তারা তাদের সাথে থাকা একটি নীল রঙের স্কুল ব্যাগ ফেলে মোটরসাইকেল যোগে দ্রুত বন্দরবাজারের দিকে চলে যায়। তারা এয়ারপোর্টের রাস্তা হতে বন্দরবাজারের দিকে যাচ্ছিল। ফেলে যাওয়া পরিত্যাক্ত স্কুল ব্যাগ উদ্ধার করে ট্রাফিক পুলিশ ব্যাগ হতে ৯০ বোতল ভারতীয় ফেনসিডিল পায়।

পরবর্তীতে হযরত শাহজালাল (র:) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই কাজী জামাল উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে এসব মাদক জব্দ করেন।

মিডিয়া কর্মকর্তা বলেন, সিসি ক্যামেরা বিশ্লেষণ করে মোটরসাইকেল আরোহীদের শনাক্তের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন।