প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ

admin
প্রকাশিত
সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১১ জন বাংলাদেশির মধ্যে ৯ জনের নাম প্রকাশ করেছে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট। ১৬ অক্টোবর মদিনা থেকে ১৯০ কিলোমিটার দূরে আল আকহাল নামের এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

রিয়াদ বাংলাদেশ দূতাবাস ও জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট সূত্রে জানা গেছে, বাসটিতে ভ্রমণকারী বাংলাদেশি যাত্রীরা বৈধ কাগজপত্র জমা না দেয়ায় পরিচয় শনাক্ত করতে কিছুটা দেরি হচ্ছে। যাদের নাম প্রকাশ করা হয়েছে তারা যদি নিখোঁজ থাকে তাদের পরিবারকে রিয়াদ বাংলাদেশ দূতাবাস অথবা জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটে জেনারেল যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, ১৬ অক্টোবর সৌদির রাজধানী রিয়াদের বাথা এলাকার দার আল মিকাত উমরাহ অফিস থেকে ছেড়ে যাওয়া বাসটিতে ৪০ জন উমরাহ যাত্রী ছিলেন। যাদের মধ্যে ৩৬ জন দুর্ঘটনাস্থলে মারা যান,আহত হন বাকি চারজন। শনিবার বাংলাদেশ কনস্যুলেট জেদ্দার শ্রম কল্যাণ উইং এক বিজ্ঞপিতে জানায়, নিহত ৩৬ জনের মধ্যে ১১ জন ছিল বাংলাদেশি।

ওই দুর্ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন এমন প্রবাসীদের পরিবারের সদস্য/আত্মীয়/বন্ধু-বান্ধব/পরিচিত জনকে জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল/বাংলাদেশ দূতাবাস, রিয়াদ-এ যোগাযোগ করার জন্য আহ্বান জানানো হয়েছে। যোগাযোগ: মুহাম্মদ মুহসিন, অনুবাদক কাম আইন সহকারী, মোবাইল- ০৫৫৭৪৯৭৮৬২।

সংবাদটি শেয়ার করুন।