প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিসিক নির্বাচনে নেতাকর্মীদের অংশ না নিতে মহানগর বিএনপির চিঠি

admin
প্রকাশিত
সিসিক নির্বাচনে নেতাকর্মীদের অংশ না নিতে মহানগর বিএনপির চিঠি

সংবাদ বিজ্ঞপ্তি:

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলের নেতাকর্মীদের অংশ না নিতে নেতাকর্মীদের চিঠি দিয়েছে সিলেট মহানগর বিএনপি।

গত ১৩ মে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর স্বাক্ষরিত চিঠিতে দলের বিভিন্ন পর্যয়ের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকদের এ চিঠি দেওয়া হয়।

চিঠিতে বলা হয়, বিএনপি বিগত ১৫ বছরের অধিক সময় থেকে দেশের গণতন্ত্র পূণরুদ্ধার, সংবাদপত্রের স্বাধীনতা, গণমানুষের রাজনৈতিক অধিকার সহ সরকারের সকল অপকর্মের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম চালিয়ে আসছে। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের মিথ্যা মামলায় দীর্ঘদিন যাবত কারান্তরিন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানমিথ্যা মামলায় সাজায় দেশান্তরিন। এই অবৈধ সরকারের সকল অপকর্মের বিরুদ্ধে বিএনপি যখন সর্বাত্মক ভাবে চূড়ান্ত আন্দোলনে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে ঠিক তখনই শেখ হাসিনা সরকার ষড়যন্ত্র ও পরিকল্পিত ভাবে ইভিএম এর মাধ্যমে সিটি কর্পোরেশনে নির্বাচনে দিচ্ছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুনির্দিষ্ট ও সুস্পষ্ট বক্তব্য এই পাতানো নির্বাচনে দলের কোন পর্যায়ের নেতাকর্মী মেয়র বা কাউন্সিল পদে নির্বাচন, কোনধরনের নির্বাচনী কর্মকান্ড করতে পারবেন না। যদি এই পাতানো নির্বাচনে দলের কোন নেতাকর্মী অংশগ্রহণ করে বা নির্বাচনী কাজে লিপ্ত হয় তাহলে তাদের বিরুদ্ধে সর্বোচ্ছ কঠিন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

চিঠিতে আরও বলা বলা হয়, দেশের এই ক্রান্তিকালে দলের চূড়ান্ত আন্দোলনের সময়ে আমরা আপনাদের সহযোগিতা কামনা করছি।আমরা আশা করি আপনারা এই পাতানো নির্বাচন থেকে বিরত থাকবেন।

সংবাদটি শেয়ার করুন।