প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

‘সিলেটে অটোরিক্সা শ্রমিকদের শতভাগ বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকবে’

admin
প্রকাশিত ডিসেম্বর ১৫, ২০১৯, ০৬:২৫ পূর্বাহ্ণ
‘সিলেটে অটোরিক্সা শ্রমিকদের শতভাগ বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকবে’

স্টাফ রিপোর্টার:
সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ ৭০৭ এর অন্তর্ভূক্ত শিবগঞ্জ শাহ্জালাল উপশহর উপ-পরিষদের উদ্যোগে সচেতনতামূলক শ্রমিক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপশহরস্থ কার্যালয় প্রাঙ্গণে এই সচেতনতামূলক শ্রমিক সভা হয়।

সংগঠনের আহবায়ক মোঃ মুহিবুর রহমান এপলের সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হাসেমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ ৭০৭ এর কার্যকরী কমিটির সভাপতি জাকারিয়া আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহী ঈদগাহ্ উপ-পরিষদের সহ-সভাপতি শাহ আলম, সম্পাদক এম.বরকত আলী, টিলাগড় উপ-পরিষদের সভাপতি মো. সুজন মিয়া, সম্পাদক এম.এ করিম, সাবেক সাংগঠনিক সম্পাদক আলেক খাঁন, তামাবিল উপ-পরিষদের সভাপতি লিটন আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিবগঞ্জ শাহ্জালাল উপশহর উপ-পরিষদের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সুহেল আহমদ, সদস্য রফিক ইসলাম রফিক, জুনাইদ হোসেন রানা, ইলিয়াস আলী, সাবেক সম্পাদক অনুর চৌধুরী, মানিক মিয়া, সাবেক আহবায়ক কমিটির সদস্য খোকন মিয়া, শ্রমিক নেতা আপন, কাশেম মিয়া, আনিছ মিয়া, কাজল, বাদশা মিয়া, হোসেন, খায়েস প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জাকারিয়া আহমদ বলেন, পরিবহণ শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সকলকে সহানুভূশীল হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে দেশকে এগিয়ে নিতে যে কাজ করে যাচ্ছেন, তার ফলশ্রতিতেই আমাদেরকে দেশ ও নিজের স্বার্থে গাড়ির সকল প্রকার কাগজাদি ও বৈধ ড্রাইভিং লাইসেন্স করে নিতে হবে। একজন চালকের প্রথম পরিচয় হল তার বৈধ ড্রাইভিং লাইসেন্স। তিনি বলেন, সংগঠনের পক্ষ থেকে এখন পর্যন্ত সকল চালকের বৈধ ড্রাইভিং লাইসেন্স করানোর পরামর্শ দিয়ে আসছি।

সংবাদটি শেয়ার করুন।