প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিগারেটের টাকায় বাইক কিনলেন আরিফুল!

admin
প্রকাশিত ডিসেম্বর ৮, ২০১৯, ১২:১৩ অপরাহ্ণ
সিগারেটের টাকায় বাইক কিনলেন আরিফুল!

স্টাফ রিপোর্টার:

মুহাম্মদ আরিফুল সাংবাদিকতায় নাম লেখিয়েছেন ২০১৪ সালে। এরপর থেকে কঠোর পরিশ্রমের মাধ্যমে সাংবাদিকতায় পার করেছেন দীর্ঘ ৫ বছর। ২০১৫ সালে আরিফুলের জীবনে আসে প্রেমিকা আফিফা (ছদ্মনাম)। তিনি কখনো ভাবেননি মেয়েটি তার জীবনকে এভাবে বদলে দিতে পারে।

ঘটনা হল, আরিফুল যখন মেয়েটির প্রেমে পড়ে, তখন একটি শর্তই জুড়ে দেয়। শর্তটি হল, মেয়েটিকে ভালোবাসলে সিগারেট ছাড়তে হবে আরিফুলকে। এতেই বদলে যায় আরিফুলের জীবন। শুরু হয় নতুন পথচলা।

এদিকে সিগারেটবিহীন আরিফুল এখন বেশ উচ্ছল। কারণ তিনি নিজেই জানতেন না এই টাকা একদিন তার জীবনকে অধিকতর সহজ করে দিবে। প্রেমিকার কথানুযায়ী আরিফুল সিগারেট ছেড়ে সেই টাকা প্রতিমাসে প্রেমিকার দেয়া বাক্সে জমাতে শুরু করেন। এরপর ২০১৫ সাল থেকে আরিফুল ওই বাক্সে টাকা রাখতে থাকেন।

২০১৯ সালে এসে আরিফুল ভাবলেন, তার একটি বাইক খুব প্রয়োজন। তবে তিনি ভাবতেই পারেননি, সেই জমানো টাকায় হয়ে যাবে বাইকটি কেনা। হঠাৎ একদিন উদ্বিগ্ন আরিফুল! কীভাবে বাইক কিনবেন তিনি, সেই চিন্তায় ঘুম হারাম হওয়ার অবস্থা। ঠিক এমন সময় তার মাথায় আসলো বাক্সে জমানো টাকার কথা।

এরপর আরিফুল সিদ্ধান্ত নিলেন টাকার বাক্সটি ভাঙবেন। অবশেষে ভেঙে পুরোপুরি হতবাক আরিফুল। দেখলেন প্রায় ৫০২০০ টাকা জমিয়ে নিয়েছেন তিনি। পরে আরিফুল ছুটে গেলেন একটি বাইকের শো রুমে। গিয়ে কিনে ফেললেন ১২৫ সিসির একটি বাইক। অবশ্য এতে তাকে পকেট থেকে কিছু টাকা ভর্তুকি দিতে হয়েছে।

এদিকে আরিফুলের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন অনেকেই। তার অনেক সহকর্মীরা বেশ উৎফুল্ল বিষয়টি নিয়ে।

সংবাদটি শেয়ার করুন।