প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সমন্বয়ের মাধ্যমে যুবদলের কমিটি গঠনের জন্য তারেক রহমানকে মান্নানের অনুরোধ

admin
প্রকাশিত
সমন্বয়ের মাধ্যমে যুবদলের কমিটি গঠনের জন্য তারেক রহমানকে মান্নানের অনুরোধ

সিলেট :: বৃহস্পতিবার সিলেট জেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির নেতারা দলের প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর জিয়ারত করতে গিয়েছিলেন ঢাকায়। রাতে তারেক রহমানের সাথে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সিলেট জেলা বিএনপির নেতাদের সাথে পূর্ব নির্ধারিত বৈঠক ছিল। তারেক রহমানের সাথে দীর্ঘ দেড় ঘণ্টা বৈঠক হয় নবগঠিত এই কমিটির।

আহবায়ক কমিটি সভায় বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সিলেট জেলা যুবদলের সভাপতির খোজ করলে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে যুবদল নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নবগঠিত জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সদ্য সিলেট জেলা যুবদলের কমিটির সভাপতি পদ থেকে পদত্যাগ করা আবদুল মান্নান।

তিনি বলেন, ১৯ বছর পূর্বে ৫৩ সদস্য বিশিষ্ট কেন্দ্র থেকে সিলেট জেলা যুবদলের আংশিক কমিটি গঠন করে দেওয়া হয়। কিন্তু বার বার পুর্নাঙ্গ করার কথা বললেও কেন্দ্র সিলেট জেলা যুবদলের এই কমিটি পূর্ণাঙ্গতে রুপ দেয়নি। এবং বিএনপির রাজনীতিতে আরও সক্রীয় হওয়ার জন্য তিনি যুবদলের সভাপতি থেকে ইতিমধ্যেই পদত্যাগ করেছেন। বিভিন্ন প্রতিকূল পরিবেশে বছরে পর বছর ধরে যুবদলের কার্যক্রম চালিয়ে যাওয়া বিভিন্ন পর্যায়ের যুবদলের নেতা কর্মীরা আজও পদবঞ্চিত। তাই তিনি অবিলম্বে এতো বছর ধরে যুবদল করা নির্যাতিত নেতৃবৃন্দ ও সাবেক ছাত্রদলের নেতৃবৃন্দ দের সমন্বয়ের মাধ্যমে একটি নতুন শক্তিশালী কমিটি দেওয়ার আনুরোধ জানান। পরবর্তিতে জেলা বিএনপি আহবায়ক কমিটির সকল সদস্যদের উপস্থিতিতেই স্কাইপিতে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আশ্বস্ত করেন সকালের সমন্বয়ে ত্যাগী নেতাদের দিয়েই সিলেট যুবদলের আহবায়ক কমিটি অচিরেই গঠন করা হবে।

এ খবর সিলেট আসার পর থেকেই সিলেট জেলা ও মহানগর যুবদলের পদপ্রার্থী সকল নেতৃবৃন্দ সিলেট জেলা যুবদলের সাবেক সভাপতি আবদুল মান্নানের সাথে দেখা করে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ধন্যবাদ জ্ঞাপন করছেন।

সংবাদটি শেয়ার করুন।