প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সমঝোতায় খুশি নন প্রথম শ্রেণির ক্রিকেটাররা!

admin
প্রকাশিত
সমঝোতায় খুশি নন প্রথম শ্রেণির ক্রিকেটাররা!

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ৯টি দাবি মেনে নেয়ায় ধর্মঘট প্রত্যাহার করেছেন ক্রিকেটাররা। পূর্বনির্ধারিত সময়েই (শনিবার) ভারত সফরের জন্য জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন সাকিব-তামিমরা। আগের দিন শুরু হবে জাতীয় ক্রিকেট লিগ।

বৈঠক শেষে বেরিয়ে যাওয়ার সময় নাম প্রকাশ না করার শর্তে ঘরোয়া এক ক্রিকেটার বলেন, আমাদের প্রধান দাবি ছিল- বেতন বাড়ানো। তবে সেটি বাস্তবায়ন হবে বলে মনে হয় না। কারণ সেই ব্যাপারে কোনো আলোচনা হয়নি, যা হয়েছে সব জাতীয় দলের ক্রিকেটারদের জন্য।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রথম শ্রেণির আরেক ক্রিকেটার বলেন, কী দাবি মানল আর কি মানল না- কিছুই বুঝলাম না। বেশিরভাগ আলোচনাই হয়েছে জাতীয় দলকেন্দ্রিক। আমাদের ব্যাপারে কোনো সিদ্ধান্ত আসেনি। কী হবে এখন কে জানে? মনে হচ্ছে, বেতন তো বাড়বেই না, হয়তো আমাদের অনেকেরই ক্যারিয়ার ধ্বংস হবে!

গেল সোমবার বেতন-ভাতাদি বাড়ানোসহ ১১ দফা দাবিতে আন্দোলনে নামেন ক্রিকেটাররা। দাবি-দাওয়া না মানলে ক্রিকেটে না ফেরার ঘোষণা দেন তারা। পরের দিন হার্ডলাইনে যায় বিসিবি। দাবিগুলো অযৌক্তিক বলে উড়িয়ে দেন তারা। একপর্যায়ে দুপক্ষের বরফ গলে। পরিপ্রেক্ষিতে বিষয়টি নিষ্পত্তিতে বুধবার দফায় দফায় বৈঠক হয়। অবশেষে রাতে ১১টার পর সমঝোতা হয়।

সংবাদটি শেয়ার করুন।