প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সতীর্থদের নিয়ে যে আবেগঘন বার্তা দিলেন পেসার শরিফুল

admin
প্রকাশিত
সতীর্থদের নিয়ে যে আবেগঘন বার্তা দিলেন পেসার শরিফুল

স্পোর্টস ডেস্ক :
টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা বেজে গেছে। এরই মধ্যে পাঁচটি ম্যাচও মাঠে গড়িয়েছে। তবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হতে এখনো কয়েকদিন বাকি। আগামী ৮ জুন শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। তার আগে অনুশীলনের পাশাপাশি বিসিবির নিয়মিত ভিডিও সিরিজ দ্য গ্রিন রেড স্টোরিতে বিশ্বকাপে নিজেদের লক্ষ্য ও সতীর্থদের নিয়ে খোলামেলা আলাপ করেছেন বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটাররা।

গ্রিন রেড স্টোরির আজকের পর্বে হাজির হয়েছিলেন পেসার শরিফুল ইসলাম। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার সময় বাম হাতে চোট পান এই পেসার, যার ফলে তার হাতে ছয় সেলাই দিতে হয়েছে। তাই শ্রীলংকার বিপক্ষে প্রথম ম্যাচে তাকে পাওয়া অনিশ্চিত।

তবে গ্রিন রেড স্টোরিতে হাসিখুশি শরিফুলেরই দেখা মিলল। দলের সিনিয়র সতীর্থদের সঙ্গে তালমিল নিয়ে এই ভিডিওতে কথা বলেছেন তিনি। জানিয়েছেন দলের সবচেয়ে ‘মিশুক’ ক্রিকেটারের নাম, ‘রিয়াদ ভাই সবার সঙ্গে সবচেয়ে ভালো মিশে। মনেই হয় না উনি আমাদের চেয়ে বয়সে অনেক বড়। পুরো দলকে চাঙ্গা করে রাখেন। মনে হয় যে অনেক দিন ধরে আমরা একসঙ্গে জাতীয় দলে খেলছি।’

এছাড়া তাসকিন-মোস্তাফিজদের সঙ্গে একই দলে খেলতে পারাকে স্বপ্নপূরণের মতো বলেছেন শরিফুল, ‘জাতীয় দল, বিপিএল, ডিপিএলে তাসকিন ভাইয়ের সঙ্গে খেলেছি, মোস্তাফিজ ভাইয়ার সঙ্গে খেলা হয়। যখন ছোট ছিলাম, ভাবতাম কবে তাদের সঙ্গে খেলব। এখন একই দলে খেলা হয়, এর থেকে বড় পাওয়া আর কি হতে পারে।’

অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে নিয়েও প্রশংসা ঝরেছে ডানহাতি এই পেসারের কন্ঠে, ‘শান্ত স্বাধীনতা দেয়। দলের সবাই শান্তকে পছন্দ করে। আমাদের মধ্যে সিনিয়র-জুনিয়র বলতে কিছু নেই, সবাইকে ফ্যামিলি হিসেবে দেখি।

সংবাদটি শেয়ার করুন।