প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সংসারের ব্যস্ততা শেষে গানে নিয়মিত হচ্ছেন সালমা

admin
প্রকাশিত অক্টোবর ২৩, ২০১৯, ০৬:০০ পূর্বাহ্ণ
সংসারের ব্যস্ততা শেষে গানে নিয়মিত হচ্ছেন সালমা

বিয়ে, সন্তান- এসব কারণে নতুন গান তৈরি থেকে কিছুদিন দূরে ছিলেন সঙ্গীতশিল্পী সালমা। এর মধ্যে আবারও দেশে থাকবেন কি না সেটা নিয়েও ছিল গুঞ্জন।

যেখানেই থাকুন দেশে নিয়মিত গান প্রকাশ হবে তার। এরই মধ্যে সে প্রস্তুতিও নিয়েছেন। একটি গান প্রকাশও হয়েছে। সালমা বলেন, ‘আমি জানি না কে বা কারা, কী উদ্দেশ্যে আমাকে নিয়ে বিভ্রান্তিকর খবর ছড়াচ্ছেন। সবার উদ্দেশে বিনীতভাবে জানিয়ে রাখছি, আমি এখন দেশেই আছি এবং দেশেই থাকব নিয়মিত।

এটা সত্যি, ব্যক্তিগত কাজে আমি কিছুদিন দেশের বাইরে ছিলাম। কিন্তু তার মানে এই নয় যে, আমি দেশের বাইরেই স্থায়ী হয়েছি এবং গান ছেড়ে দিয়েছি। গান আমার আত্মার খোরাক, গান আমার জীবন, আমার বেঁচে থাকার অবলম্বন। তাই গান ছাড়ার তো প্রশ্নই আসে না।’ এদিকে ১ সেপ্টেম্বর জন্ম নেয়া দ্বিতীয় কন্যা সাফিয়াকে নিয়েও ব্যস্ত সময় পার করছেন সালমা। এছাড়া গেল সপ্তাহে প্রথমবার হাবিব ওয়াহিদের সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের শিরোনাম হচ্ছে ‘দূর অজনায়’।

গানটি লিখেছেন অমিত কর্মকার এবং সঙ্গীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ। এ প্রসঙ্গে সালমা বলেন, ‘হাবিব ভাইয়ের সুরে প্রথম গান গাইলাম। এক কথায় মুগ্ধ হওয়ার মতোই একটি সুর করেছেন তিনি। শুধু এটুকুই বলব, একটি অসাধারণ গানের অপেক্ষায় আমার ভক্ত শ্রোতাদের বেশি দিন রাখব না।’

সংবাদটি শেয়ার করুন।