প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমে জড়াননি সানিয়া মির্জা!

admin
প্রকাশিত
শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমে জড়াননি সানিয়া মির্জা!

বিনোদন ডেস্ক:
সাবেক স্বামী পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিকের তৃতীয় বিয়ের কয়েক মাস পর ভারতীয় টেনিসকন্যা সানিয়া মির্জা নিজের প্রেমজীবন সম্পর্কে নীরবতা ভাঙলেন। ‘গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর প্রোমোতে সানিয়া তার প্রেমজীবন সম্পর্কে বিরল মন্তব্য করেছেন। শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের পর আর নতুন করে প্রেমে জড়াননি সানিয়া মির্জা। টেনিস কিংবদন্তি, ‘গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এ সেকথা নিশ্চিত করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়ঃ অনুষ্ঠানের শুরুতে কপিল সানিয়ার সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেন। সানিয়াকে মনে করিয়ে দেন যে, শাহরুখ খান তার প্রেম নিয়ে একটা ছবি বানাতে চেয়েছিলেন। যাতে সানিয়াকে অভিনয় করতেও বলেছিলেন। জবাবে সানিয়া বলেন, ‘আমাকে আগে প্রেমের আগ্রহটাই খুঁজতে হবে।’ তার এই উত্তর শুনে রীতিমতো বিস্মিত হয়ে যান কপিল শর্মা।

উল্লেখ্য, ২০১৬ সালে সানিয়ার বায়োপিক উদ্বোধন করেছিলেন শাহরুখ খান। যার নাম ছিল, ‘Ace Against Odds’। শাহরুখ সেই সময়ই বলেছিলেন, তিনি ওই বই নিয়ে একটা সিনেমা বানাবেন। তাতে অভিনয়ও করবেন।

শাহরুখের ভাষায়, ‘সানিয়ার ওপর কোনও সিনেমা তৈরি হলে আমার মনে হয়, সেটা বেশ অনুপ্রেরণাদায়ক হবে। দুর্দান্ত কিছু একটা হবে। আমি জানি না যে সানিয়া আমাকে তার প্রেমের ব্যাপারে কিছু করতে দেবেন কি না! তবে, আমি নিশ্চিতভাবে সেটা তৈরি করব।’

ওদিকে, সানিয়ার সাবেক স্বামী শোয়েব মালিক কয়েক মাস আগেই তৃতীয়বার বিয়ে করেছেন। তিনি পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন। চলতি বছরের জানুয়ারিতে সেই বিয়ের ছবি শেয়ার করে তারা সবাইকে চমকেও দেন। এর আগে সানিয়া ২০১০ সালে হায়দরাবাদে শোয়েবকে বিয়ে করেন। তাদের ওয়ালিমা অনুষ্ঠান পাকিস্তানের শিয়ালকোটে হয়। ২০১৮ সালে সানিয়া-শোয়েবের সন্তান হয়। যার নাম, ইজহান মির্জা মালিক। চলতি বছরের জানুয়ারিতে, সানিয়ার তরফে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয় যে, তারা বেশ কয়েক মাস ধরেই বিচ্ছিন্ন। তবে, তা নিয়ে অনুরাগীদের জল্পনা-কল্পনা না করতেও সানিয়া অনুরোধ করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন।