প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শাবি’র সিরাজুন্নেসা চৌধুরী হলের নতুন প্রভোস্ট বিয়ানীবাজারের মেয়ে জাফরিন লিজা

admin
প্রকাশিত অক্টোবর ২২, ২০১৯, ০১:১৪ অপরাহ্ণ
শাবি’র সিরাজুন্নেসা চৌধুরী হলের নতুন প্রভোস্ট বিয়ানীবাজারের মেয়ে জাফরিন লিজা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্রীদের আবাসিক হল বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিয়ানীবাজারের মেয়ে জাফরিন আহমেদ লিজা। সোমবার (২১ অক্টোবর) রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট শরীফা ইয়াসমীনকে ২০ অক্টোবর ২০১৯ তারিখ থেকে প্রভোস্টের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। একই সাথে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাফরিন আহমেদ লিজাকে বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট হিসেবে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিয়োগ প্রদান করা হয়েছে।

এদিকে, দায়িত্ব গ্রহণের পর সাংবাদিকদের নতুন প্রভোস্ট জাফরিন আহমেদ লিজা বলেন, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলে আমাকে প্রভোস্ট হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করবো। এছাড়া শিক্ষার্থীদের সাথে কথা বলে নিরাপত্তা, ওয়াইফাই, স্বাস্থ্যকর খাবারসহ সকল আবাসিক সুযোগ সুবিধা প্রদানের চেষ্টা করবো।

তিনি আরো বলেন, হলের আবাসিক শিক্ষার্থীদের জন্য স্বাস্থ্যকর ও স্বাস্থ্যসম্মত খাবার নিশ্চিত করার জন্য আমরা ডাইনিং পরিচালক ও ক্যাফেটেরিয়া পরিচালকের সাথে কথা বলবো। আশা রাখি খুব শীঘ্রই হলের সমস্যাগুলো সমাধান করতে পারবো। হলে শিক্ষার্থীদের শতভাগ ভর্তি নিশ্চিত করার জন্য পদক্ষেপ গ্রহণ করা হবে।

উল্লেখ্য, জাফরিন আহমেদ লিজা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও যৌন হয়রানি ও নিপীড়ন প্রতিরোধকল্প কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর গ্রামের ইঞ্জিনিয়ার সিরাজ উদ্দিন আহমেদ এবং সিলেট ওসমানী মেডিকেল হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক রুকিয়া বেগমের মেয়ে।

সংবাদটি শেয়ার করুন।