প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

লা লিগায় প্রথম হার রিয়াল মাদ্রিদের

admin
প্রকাশিত
লা লিগায় প্রথম হার রিয়াল মাদ্রিদের

লা লিগার এই মৌসুমে প্রথম হারের তেতো স্বাদ পেল রিয়াল মাদ্রিদ। আর ১০ বছর পর স্পেনের সফলতম ক্লাবটির বিপক্ষে জয় পেল মায়োর্কা, রিয়ালকে সবশেষ হারিয়েছিল তারা সেই ২০০৯ সালে।

নিজেদের মাঠে ১-০ গোলে জিতেছে মায়োর্কা।

চোটের জন্যে নিয়মিত খেলোয়াড়দের ছাড়া খেলতে নামা জিনদিনে জিদানের দল ম্যাচের সপ্তম মিনিটেই পিছিয়ে পড়ে। প্রতি আক্রমণে আলেইশ ফেবাসের কাছ থেকে বল পেয়ে কাট করে ক্ষিপ্র গতিতে ডি-বক্সে ঢুকে বুলেট গতির আড়াআড়ি শটে জাল খুঁজে নেন লাগো জুনিয়র।

৭৪তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়াল ডিফেন্ডার আলভারো ওদ্রিওসোলা। দশজন নিয়েও দারুণ চেষ্টা করে রিয়াল। তবে লিগে প্রথম হার এড়াতে পারেনি দলটি।

এই হারের পর ৯ ম্যাচে ১৮ পয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল। দিনের অন্য ম্যাচে এইবারকে ৩-০ গোলে হারানো বার্সেলোনা ১৯ পয়েন্ট পয়েন্ট আছে শীর্ষে। ওসাসুনাকে ১-০ গোলে হারানো গ্রানাদা ১৭ পয়েন্ট নিয়ে আছে তিনে। ভালেন্সিয়ার বিপক্ষে ১-১ গোলে ড্র করা আতলেতিকো মাদ্রিদ ১৬ পয়েন্ট নিয়ে রয়েছে চারে।

চোটের জন্য নেই নিয়মিত খেলোয়াড়দের অনেকেই। রিয়াল মাদ্রিদের খেলায় পড়লো এর প্রভাব। জিনেদিন জিদানের শিষ্যদের এলোমেলো ফুটবলের সুযোগ নিয়ে শুরুতেই এগিয়ে গেল মায়োর্কা। বাকি সময়ে নিজেদের জাল অক্ষত রেখে লা লিগায় স্পেনের সফলতম দলকে প্রথম হারের স্বাদ দিল তারা।

সংবাদটি শেয়ার করুন।