প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

লন্ডনে টাওয়ার হ্যামলেটস’র সিভিক এ্যাওয়ার্ডে ভূষিত আফছার খান সাদেক

admin
প্রকাশিত
লন্ডনে টাওয়ার হ্যামলেটস’র সিভিক এ্যাওয়ার্ডে ভূষিত আফছার খান সাদেক

 

সংবাদ বিজ্ঞপ্তি:

যুক্তরাজ্যের লন্ডনস্থ সিডনী ষ্ট্রিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের আনুষ্টানিক স্বীকৃতি পেলেন আফছার খান সাদেক। তিনি লন্ডন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এবং সাপ্তাহিক আগামী প্রজন্ম পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি। তাঁর বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের চারাবই গ্রামে।

আফছার খান সাদেক একজন নিবেদিতপ্রাণ আওয়ামীলীগ নেতা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ বিয়ানীবাজার-গোলাপগঞ্জ নির্বাচনী আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

সম্প্রতি টাওয়ার হ্যামলেটস এর স্পিকার স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়, বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করে বৃটেন-বাংলাদেশের মধ্যে সেতুবন্ধন সৃষ্টি করায় আফছার খান সাদেককে সিভিক এ্যাওয়ার্ডে ভূষিত করা হলো। বাঙ্গালী কমিউনিটির জন্য তাঁর বিশেষ অবদানের কথা পত্রে উল্লেখ করা হয়।

২মে বিকাল সাড়ে ৬ টায় তাঁর হাতে এ পদক তুলে দেয়া হবে বলে জানা গেছে।

আফছার খান সাদেক সিভিক এ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর বোন শেখ রেহানা, বাংলাদেশ আওয়ামীলীগের নেতাকর্মী এবং দেশের সর্বস্থরের মানষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে সিভিক এ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় আফছার খান সাদেককে অভিনন্দন জানিয়েছেন সাপ্তাহিক আগামী প্রজন্ম পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম। তিনি এক বিবৃতিতে বলেন, অনেক পরিশ্রম আর ত্যাগের পর বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করে বিরল কৃতিত্ব দেখিয়েছেন জনাব সাদেক। তাঁর এমন সম্মান প্রাপ্তিতে আগামী প্রজন্ম পরিবার আনন্দিত।

সংবাদটি শেয়ার করুন।