প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

যমুনা ফিউচার পার্কে জমকালো ফ্যাশন শো ও কনসার্ট

admin
প্রকাশিত
যমুনা ফিউচার পার্কে জমকালো ফ্যাশন শো ও কনসার্ট

দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্ক। কেনাকাটার পাশাপাশি এখন এই শহরের অন্যতম বিনোদন স্থানও যমুনা ফিউচার পার্ক। সেখানেই হাজার হাজার মানুষ জমকালো এক ফ্যাশন শো ও কনসার্ট উপভোগ করলো শুক্রবার।

দেশের নামীদামী সব মডেলরা ক্যাটওয়াকের মধ্য দিয়ে এই সময়ের ফ্যাশনেবল সব পোশাক উপস্থাপন করা হয় এ আয়োজনে।

শুক্রবার বিকালে যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে এই ফ্যাশন শো ও কনসার্টের আয়োজন করে। দারাজ প্রেজেন্টস ইন্টারন্যাশনাল ফ্যাশন উইকেন্ড ফল শিরোনামের এই আয়োজন চলে রাত পর্যন্ত।

এতে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুয়েলা মান্নান, যমুনা গ্রুপের গ্রুপ ডিরেক্টর সুমাইয়া রোজালিন ইসলাম, চিত্রনায়ক অনন্ত জলিল, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন যমুনা গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম।

পরিকল্পনামন্ত্রী বলেন, এই ধরণের আয়োজন আয়োজন যেখানে সকল শ্রেণি পেশার নাগরিকার অংশ নিতে পারেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী ও আমাদের সরকার এমন একটি আধুনিক ও পরিশীলিত রাষ্ট্র নিয়ে এগিয়ে যেতে চান। আশা করি আগামী প্রজন্মের হাতেই নিহিত হবে ন্যায়পরায়ণ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ।সুমাইয়া রোজালিন ইসলাম এমন একটি আয়োজনের প্রশংসা করেন।

আয়োজনের শুরুতেই দারাজের কিউয়ে হেঁটে পোশাক পরে দর্শকদের মাত করেন মডেলরা। এরপর ছিল ইরানি বোরকার মনজুড়ানো ক্যাটওয়াক। একে একে ক্যাটওয়াকে লাবানান, ক্লথিনিয়া, রিচম্যান, জিনস অ্যান্ড কোং, সিক্স লাইফস্টাইল, ফিট এলিগেন্স, ইনফিনিটি পোশাকগুলো মডেলরা নানা কিউয়ের মাধ্যমে তুলে ধরেন।

এ আয়োজনে হিপহপ সঙ্গীত পরিবেশন করে মেয়েদের দল ওমাদা। সবশেষ আকর্ষণ হিসেবে সঙ্গীত পরিবেশন করেন হাবিব ওয়াহিদ।

সংবাদটি শেয়ার করুন।