প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মৌলভীবাজারে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে পুলিশের কড়াকড়ি 14 Shares

admin
প্রকাশিত
মৌলভীবাজারে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে পুলিশের কড়াকড়ি 14 Shares

মৌলভীবাজার প্রতিনিধি :: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারের বিশাল আয়োজনে পালন করেছে জেলা শাখা। পুলিশের কড়াকড়ির পরও অনেকটা শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালিত হয়েছে।

জানা যায়, শনিবার (২ নভেম্বর) দুপুরে শহরের কোর্ট রোডস্থ স্থানীয় কমিউনিটি সেন্টারে পায়রা উড়ানো, কেক কাটা ও র‌্যালির মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের কথা ছিল। কিন্তু পুলিশি বাঁধায় তা পালন করতে পারেনি। বিভিন্ন এলাকা থেকে নিয়ে আসা খন্ড খন্ড মিছিল পুলিশি বেষ্টনীর ভেতর খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্রের দাবিতে স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে পুলিশের কড়াকড়ি ছিল। পরে স্থানীয় কমিউনিটি সেন্টারের বাইরে পুলিশি বেষ্টনীর মধ্যে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শেষ হয়।

জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম মুহিত এর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম. নাসের রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফজলুল করিম ময়ূন, আলহাজ্ব এম এ মুকিত, আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন মাতুক, আশিক মোশারফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ হেলু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ, সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস ও সাধারণ সম্পাদক জি এম মোক্তাদির রাজুসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন।