প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মাধবপুরে পুলিশের উপর হামলা, গ্রেফতার ২

admin
প্রকাশিত
মাধবপুরে পুলিশের উপর হামলা, গ্রেফতার ২

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে পুলিশের চেক পোষ্টের উপর হামলা চালিয়েছে দূর্বত্তরা। এ সময় তাদের হামলায় এএসআই সহ ৪ পুলিশ সদস্য আহত হয়। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনায় পুলিশ অস্ত্র ও গুলি সহ ২ দুর্বৃত্তকে গ্রেফতার করেছে। বুধবার রাত ৮ টার দিকে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগানের কিবরিয়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) গোলাম দস্তগীর জানান, বুধবার রাতে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এএসআই জিয়াউর রহমানসহ কয়েকজন পুলিশ সদস্য ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে রাত্রীকালীন চেক পোষ্ট ডিউটি করার সময় চুনারুঘাট থেকে একটি নাম্বারবিহীন মোটর সাইকেল চেক পোষ্ট পাড় হওয়ার সময় এএসআই জিয়াউর রহমান সহ পুলিশ সদস্যরা থামানোর জন্য সংকেত দেয়। এ সময় মোটর সাইকেল চালক না থামিয়ে চেক পোষ্টে সামনে দাড়িয়ে থাকা পুলিশ সদস্যদের উপর দিয়ে দ্রত গতিতে মোটর সাইকেল চালিয়ে পালাতে থাকে।

এতে এএসআই জিয়াউর রহমান, কনস্টেবল সানোয়ার হোসেন, মো. আবুল ফায়েজ, ড্রাইভার মো. রুহুল আমিন আহত হয়। এ সময় পুলিশ মোটর সাইকেলটি ধাওয়া করে নরসিংদী জেলার ব্রাহ্মণদি গ্রামের শেখ আব্দুল কাদির মিয়ার ছেলে আব্দুস সোবাহান (২৭), শিবপুর থানার সৈয়দেও খোলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে বায়েজিদ বোস্তামী (১৯) কে আটক করে।

তাদের তল­াশী করে একটি ৭৬২ চাইনা পিস্তল, একটি ম্যগাজিন সহ ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গুরুতর আহত পুলিশ সদস্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচেছ।

সংবাদটি শেয়ার করুন।