প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মাধবপুরে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ২

admin
প্রকাশিত
মাধবপুরে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ২

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে এক কিশোরীকে ধর্ষণ করার ঘটনায় এক ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে ধর্ষক আলম মিয়া (২৫) ও তার সহযোগী ফয়জুর রহমান (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

অপরদিকে বুধবার দুপুরে ধর্ষনের শিকার হওয়া কিশোরীকে ডাক্তারি পরীক্ষার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও জবানবন্দি রেকর্ড করার জন্য হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

মামলার তদন্তকারি কর্মকর্তা মাধবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আজিজুর রহমান নাঈম জানান, মাধবপুর পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকার এক কিশোরী ২১অক্টোবর রাত প্রায় ১২ টার দিকে তার বাবার ঘর থেকে বের হয়ে দাদার ঘরে যাচ্ছিল। এ সময় উপজেলার পূর্ব মাধবপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে আলম মিয়া ও ফায়ার সার্ভিস এলাকার আব্দুর রহমানের ছেলে ফয়জুর রহমান ওই কিশোরীকে জোর পূর্বক তুলে নিয়ে যায়। একটি ঘরে আটকে রেখে ফয়জুর রহমানের সহযোগীতায় আলম মিয়া ওই কিশোরী কে ধর্ষণ করেন। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাাদি হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

বুধবার ভোর রাতে থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজামানের নেতৃত্বে একদল পুলিশ ফায়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে আলম মিয়া ও ফয়জুর রহমান কে গ্রেফতার করে।

বুধবার দুপুরে গ্রেফতার ২ আসামী কে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারকের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন।