প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ভোলায় হত্যা ট্রাজেডির প্রতিবাদে লাউতা ইউনিয়ন তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ সমাবেশ

admin
প্রকাশিত
ভোলায় হত্যা ট্রাজেডির প্রতিবাদে লাউতা ইউনিয়ন তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ সমাবেশ

নবী অবমাননা এবং ভোলায় হত্যা ট্রাজেডির প্রতিবাদে লাউতা ইউনিয়ন তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ সমাবেশ। গতকাল সোমবার লাউতায় ভোলায় এক হিন্দু যুবক কর্তৃক রাসূলের (সা.) অবমাননা এবং প্রতিবাদী মুসল্লীদের ওপর পুলিশের গুলিবর্ষণ ও হত্যার প্রতিবাদে (সোমবার), বাদ মাগরিব বারইগ্রাম বাজার কেন্দ্রীয় মসজিদের সামন থেকে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

লাউতা ইউনিয়ন জমিয়তের (ভারপ্রাপ্ত) সভাপতি মাও: শাহাব উদ্দীনের সভাপতিত্বে ও সঞ্চালনা করেন ইউনিয়ন যুব জমিয়ত সাধারণ সম্পাদক মকবুল হুসাইন। সমাবেশে বক্তব্য রাখেন- ইউনিয়ন ছাত্র জমিয়ত সভাপতি মুফতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী মাসুম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক মাওঃ জালাল উদ্দীন,সাহিত্য সম্পাদক মাওঃ নুরুর রহমান সদস্য মাওঃ মাসরুর আহমদ,দক্ষিণ টিকরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ ফয়ছল আহমদ, বাহাদুরপুর জালালিয়া মাদ্রাসার শিক্ষক মাওঃ মাসুম আহমদ, যুবদল নেতা আফজল আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক মুস্তফা আল মাসহুদ শাহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুছ সাকিব ফাহিম, সহ-সাধারণ সম্পাদক হা: হামিদুল হক এমদাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, সহ-সাংগঠনিক সম্পাদনা ইমরান মাজহারী, প্রচার সম্পাদক জুনাইদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক হা:শিব্বির আহমদ, অর্থ সম্পাদক বদরুল ইসলাম, পাঠাগার সম্পাদক আব্দুর রাজ্জাক, হা: হাবিবুর রহমান,আমিনুল ইসলাম সহ প্রমুখ।

পরিশেষে বাহাদুরপুর জালালিয়া মাদ্রাসার পরিচালক মাওঃ ইহতেশামুল হক এর দোয়া’র মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন।