প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ভোলায় মুসল্লী হত্যার প্রতিবাদে কাল ঢাকাসহ সারাদেশে হেফাজতের বিক্ষোভ কর্মসূচী ঘোষণা

admin
প্রকাশিত
ভোলায় মুসল্লী হত্যার প্রতিবাদে কাল ঢাকাসহ সারাদেশে হেফাজতের বিক্ষোভ কর্মসূচী ঘোষণা

হাটহাজারী সংবাদদাতা: আল্লাহ ও রাসূল (সা.)কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবমাননাকর উক্তির প্রতিবাদে গতকাল ভোলায় তৌহিদী জনতার বিক্ষোভ সমাবেশে পুলিশ কর্তৃক ৪ জন মুসল্লী হত্যা ও আরো বহু আহতের ঘটনার প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচী ঘোষণা করেছে ঈমান-আক্বীদা ভিত্তিক অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আজ (২১ অক্টোবর) সোমবার দুপুর ১২টার পর চট্টগ্রামের হাটহাজারীতে অবস্থিত জামিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসায় হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফীর কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই কর্মসূচী ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নায়েবে আমীর মাওলানা তাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা লোকমান হোসেন, মাওলানা সলিমুল্লাহ, মাওলানা মঈনুদ্দীন রুহী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী, সাহিত্যবিষয়ক সম্পাদক মাওলানা আশরাফ আলী নিজামপুরী প্রমুখ।

সংবাদ সম্মেলন থেকে ভোলার ঘটনার প্রতিবাদে আগামীকাল ২২ অক্টোবর ঢাকার জাতীয় মসজিদ বাইতুল মোকাররমসহ সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচী ঘোষণা দেয়া হয়েছে।

এছাড়াও সংবাদ সম্মেলন থেকে এই ঘটনার সাথে জড়িত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা এবং আহতদের চিকিৎসা ও নিহতদের ক্ষতিপূরণ দেয়ার দাবি জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন।