প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ভেঙে যাচ্ছে জেনিফার লোপেজের চতুর্থ সংসার

admin
প্রকাশিত
ভেঙে যাচ্ছে জেনিফার লোপেজের চতুর্থ সংসার

বিনোদন ডেস্ক:
ভেঙে যাওয়ার পথে হলিউড অভিনেত্রী ও গায়িকা জেনিফার লোপেজের চতুর্থ সংসার। জেনিফার এখন আর তার স্বামী অভিনেতা বেন অ্যাফ্লেকের সঙ্গে বসবাস করেন না।

শুক্রবার খবর প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক সেলিব্রিটি গসিপ ম্যাগাজিন ইন টাচ উইকলি।

এতে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি বাড়িতে একসঙ্গে বসবাস করতেন তারকা দম্পতি বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। গত ১৬ মে সকালে এ বাড়ি থেকে চলে যান বেন।

শোনা যাচ্ছে, দাম্পত্য জীবনে সমস্যার মুখোমুখি হওয়ার কারণে বাড়ি থেকে চলে যান তিনি।

সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি আরও জানায়, ‘বেন এরই মধ্যে বাড়ি ছেড়ে চলে গেছেন। সম্ভবত তারা তাদের স্বপ্নের বাড়িটি বিক্রি করে দেবেন। এজন্য গত দুই বছর ধরে চেষ্টাও চালিয়ে যাচ্ছেন।’

বেন-জেনিফার ডিভোর্সের দিকে যাচ্ছেন। এ তথ্য উল্লেখ করে সূত্রটি বলেন, ‘তারা বিবাহবিচ্ছেদের দিকে যাচ্ছে। তারা পরস্পরকে সবসময়ই ভালোবাসবে। কিন্তু জেনিফার তাকে (বেন) নিয়ন্ত্রণ করতে পারবে না এবং বেনও জেনিফারকে পরিবর্তন করতে পারবে না। সুতরাং এ সংসার স্থায়ী হওয়ার আর কোনো উপায় নেই।’

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম টিএমজেড জানিয়েছে, অস্কার জয়ী বেন এখন ব্রেন্টউডের বাড়িতে অবস্থান করছেন এবং সেখান থেকে আসা-যাওয়া করছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০০২ সালে গিগলি সিনেমার শুটিংয়ের সময় সাক্ষাৎ হয় বেন-জেনিফারের। ২০০৩ সালে তাদের বাগদান হয়। তবে এর পরের বছর তাদের বাগদান ভেঙে যায়। প্রথম বাগদান ভাঙার ১৯ বছর পর অর্থাৎ ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন তারা।

এর আগে, ২০০৪ সালে গায়ক মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন লোপেজ। ২০১৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তাদের দুই সন্তান রয়েছে। বেন অ্যাফ্লেকের সঙ্গে এটি লোপেজের চতুর্থ বিয়ে। অন্যদিকে, ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারকে বিয়ে করেছিলেন বেন। ২০১৮ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বেন ও গার্নার জুটির তিনটি সন্তান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন।