প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিয়ানীবাজার নিসচা’র মাসিক সভা সম্পন্ন- ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলের আহ্বান

admin
প্রকাশিত নভেম্বর ২৩, ২০১৯, ১০:০০ পূর্বাহ্ণ
বিয়ানীবাজার নিসচা’র মাসিক সভা সম্পন্ন- ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলের আহ্বান

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর বিয়ানীবাজার উপজেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যা ৬টায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১লা ডিসেম্বর সিলেটে নিরাপদ সড়ক চাই- নিসচা’র ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বিভিন্ন পরিকল্পনা ও প্রস্তুতি গ্রহণ করা হয়।

বিয়ানীবাজার নিসচা’র সদস্য সচিব শফিউর রহমানের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিয়ানীবাজার নিসচা’র আহবায়ক সুফিয়ান আহমদ। সভায় বক্তারা আগামী ১লা ডিসেম্বর নিসচার ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য নিসচা বিয়ানীবাজার উপজেলার নেতৃবৃন্দ ও বিয়ানীবাজারসহ সমগ্র সিলেটবাসীর প্রতি আহ্বান জানান। এছাড়াও বক্তারা সম্প্রতি নিরাপদ সড়ক চাই (নিসচা) চেয়ারম্যান চলচ্চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে নিয়ে গুটিকয়েক পরিবহণ সংগঠন ও শ্রমিকদের নেতিবাচক কর্মকান্ড ও কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সভায় উপস্থিত ছিলেন- নিসচা’র সদস্য শামীম আহমদ, শহিদুল ইসলাম সাজু, আবু তাহের রাজু, আবুল হাসান আল মামুন, রাহাত শরিফ, আব্দুল্লাহ আল মামুন, আমিনুল ইসলাম বুলবুল, মোহাম্মদ রাফি, মিসবাহ আহমদ, আহমেদ শরীফ ছামি, সাদি আহমেদ, মো জাহিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, এবার জাতীয়ভাবে নিসচার ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সিলেটে পালন করার সিদ্ধান্ত নিয়েছে নিরাপদ সড়ক চাই (নিসচা)। ওইদিন সকাল ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হবে। পরে সকাল ১১টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান এমপি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

সংবাদটি শেয়ার করুন।