প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের কমিটি পূর্ণবহাল ।। শূন্যপদ পুরণের নির্দেশ

admin
প্রকাশিত
বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের কমিটি পূর্ণবহাল ।। শূন্যপদ পুরণের নির্দেশ

বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের বর্তমান কমিটির মেয়াদ আরো দুই বছর বর্ধিত করেছেন এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদ। বুধবার রাতে গোলাবিয়া পাবলিক লাইব্রেরীতে ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সভা শেষে বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত করার সিদ্ধান্ত নেয়া হয়।

ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেনের পরিচালনায় সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, ক্রিকেট এসোসিয়েশনের উপদেষ্টা ও সংগঠক আখতার হোসেন অনিক, কোয়াবের সভাপতি সাইফুল ইসলাম সুয়েল, আম্পায়ার এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সহসভাপতি জোবের আহমদ, এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মাছুম আহমেদ, সাবেক সভাপতি জিয়া উদ্দিন, এনাম উদ্দিন এনু, আসাদুজ্জামান মিশু, ছালেখুল হোসেন প্রমুখ।

সাধারণ সভার শুরুতে ক্রিকেট এসোসিয়েশনের বর্তমান কমিটি দুই বছর পূর্ণ হয়েছে জানিয়ে কমিটি গঠনের বিষয়ে আলোচনার আহবান জানান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেন। এ সময় উপস্থিত এসোসিয়েশনের দায়িত্বশীল ও সাধারণ সদস্যরা ক্রিকেটের স্বার্থে বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত করতে উপদেষ্টাদের কাছে দাবি জানান।

সাধারণ সভা শেষে ক্রিকেট এসোসিয়েশনের সভায় উপস্থিত উপদেষ্টারা বর্তমান কমিটির মেয়াদ আরো দুই বছর বর্ধিত করার সিদ্ধান্ত গ্রহণ করেন এবং একই সাথে যারা ৩১ সদস্য বিশিষ্ট কমিটির দায়িত্বশীল ছিলেন কিন্তু বর্তমানে প্রবাসে রয়েছেন- তাদের শূন্যপদ পুরণ করার নির্দেশ দেন। আগামী তিন দিনের মধ্যে এসোসিয়েশনের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ প্রয়োজনে অন্যান্য দায়িত্বশীলদের সাথে আলোচনা করে শূন্যপদ করে ক্রিকেট লীগ আয়োজনের দাগিদ দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন।