প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত দুই খালাতো বোনের দাফন সম্পন্ন

admin
প্রকাশিত
বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত দুই খালাতো বোনের দাফন সম্পন্ন

আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত দুই খালাতো বোনের দাফন তাদের নিজ নিজ এলাকায় সম্পন্ন হয়েছে।

রোববার (২০ অক্টোবর) রাত সাড়ে ৮টায় নিহত জানাজা বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া শাহী ঈদগাহ মাঠে কলেজে ছাত্রী তাহমিনা বেগমের জানাজা এবং রাত সাড়ে ১০টায় বড়লেখা উপজেলার বর্ণী শাহী ঈদগাহ মাঠে শিশু সাজিদা আক্তার ইম্মির জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদেরকে সমাহিত করা হয়।

 

দুজনের জানাজায় আত্মীয়-স্বজন, স্থানীয় এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গসহ সর্বস্তরের এলাকাবাসী অংশ নেন।

এর আগে রোববার বিকালে পোস্টমর্টেম শেষে নিহত তাহমিনার লাশ ও ইম্মির লাশ রোববার সন্ধ্যায় স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

নিহত কলেজ ছাত্রী তাহমিনা বেগম (১৬) বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে। সে বৈরাগীবাজার আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। অপরদিকে, নিহত শিশু সাজিদা আক্তার ইম্মি (৮) বড়লেখা উপজেলার বর্ণী ইউনিয়নের গুদামবাজার এলাকার ইতালী প্রবাসী কামাল উদ্দিনের মেয়ে। সে চারাবই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

নিহতদের স্বজনরা জানান, সড়ক দুর্ঘটনায় নিহতরা সম্পর্কে আপন খালাতো বোন। তারা দুজনের বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের চারাবই এলাকায় নানাবাড়িতে থেকে লেখাপড়া করতো। চারখাই এলাকার এক আত্মীয়ের বিয়েতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত ইম্মির ছোট দুই ভাই শাকিল (৬) ও সুলতান (৭) এবং তাদের মা শাহানা বেগম (৩২) গুরুতর আহত হয়েছেন।

এদিকে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী তাহমিনা ও শিশু ইম্মির মৃত্যুতে দুই এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, শনিবার দুপুর ১২টার দিকে সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের বিয়ানীবাজার উপজেলার চারখাই কামারগ্রাম এলাকায় একটি সিএনজি অটোরিক্সা এক্সেলেটর ভেঙ্গে নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা অন্য আরেকটি যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে দুই চালকসহ ৭জন আহত হন।

স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে এক তরুণী ও এক শিশু যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত দুই চালকসহ নিহতদের ৩ স্বজনরা বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন।