প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিয়ানীবাজারে মহান বিজয় দিবস পালিত

admin
প্রকাশিত ডিসেম্বর ১৬, ২০১৯, ০৬:৪৪ পূর্বাহ্ণ
বিয়ানীবাজারে মহান বিজয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় বিয়ানীবাজারে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে বিয়ানীবাজার স্মৃতি সৌধ্যে শহিদদের সম্মান জানিয়ে শ্রদ্ধার্ঘ অর্পন করেন সাবেক শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি।

সোমবার (১৬ ডিসেম্বর) শহীদ বেদিতে শ্রদ্ধার্ঘ অর্পন করে জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, পুলিশ প্রশাসনের দায়িত্বশীল কর্মকর্তা, রাজনৈতিক সংগঠনের দায়িত্বশীল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

সূর্য উদয়ের পূর্বে বিয়ানীবাজারের কেন্দ্রীয় স্মৃতি সৌধ্যে সর্বস্তরের মানুষের ঢল নামে। শহীদ বেদিতে শ্রদ্ধার্ঘ অর্পন করেন সাবেক শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। এরপর বিয়ানীবাজার উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষে শহীদ বেদিতে পুষ্পশ্রদ্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি মাহবুব, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর, টিএইচও মোয়াজ্জেম হোসেন খান চৌধুরীসহ প্রশাসনের দায়িত্বশীল কর্মকর্তা।

এরপর একে একে বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুরের নেতৃত্বে পৌরসভার কর্মকর্তা, মুক্তিযোদ্ধা সংসদ বিয়ানীবাজার উপজেলা, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ বিয়ানীবাজার উপজেলা শাখা, পৌরসভা আওয়ামী লীগ, সিপিবি, জাতীয় পার্টি, উপজেলা যুবলীগ, উপজেলা, সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগ, রোটারি ক্লাবসহ বিভিন্ন সংগঠন ও শেণিপেশার মানুষ।

এদিকে, সকাল ৯টায় বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের আয়োজনে পৌরশহরের পিএইজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে কুচকাওয়াজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেবে।

সংবাদটি শেয়ার করুন।