প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বিয়ানীবাজারে ওভারটেক করতে গিয়ে অটোরিক্সায় বাসের ধাক্কা, একজনের মৃত্যু, আহত ৪

admin
প্রকাশিত
বিয়ানীবাজারে ওভারটেক করতে গিয়ে অটোরিক্সায় বাসের ধাক্কা, একজনের মৃত্যু, আহত ৪

বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জগামী একটি বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সা ধুমড়ে মুছড়ে গেছে। একই সময় বাসের চাপায় ঘটনাস্থলে এক পথচারি নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৮টার পরে চারখাই বাজারে এ ঘটনা ঘটে। এতে আরো চারজন আহত হন।

নিহত পথচারির নাম তাজেল আহমদ (৩০)। তিনি চারখাই জালালনগর এলাকার ইয়াছিন আলীর পুত্র। তাজেল সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বাসের চাপায় নিহত হন। এ ঘটনার পর বাসের চালক ও সহকারি পালিয়ে গেছে। পুলিশ বাস জব্দ করেছে এবং নিহত পথচারির লাশের সুরতহাল সম্পন্ন করে ময়না তদন্তের জন্য ওসমানি হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জগামী যাত্রিবাহী বাস চারখাই বাজারে এসে একটি অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে অটোরিক্সায় ধাক্কা মারে। বাসের ধাক্কায় অটোরিক্সা ক্ষতিগ্রস্থ হয়। বেপরোয়া গতির বাসটি এরপরই সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া পথচারি তাজেল আহমদের উপরে উঠে যায়। ঘটনাস্থলেই তাজেল মারা যান। স্থানীয় এগিয়ে আসার আগে বাসের চালক ও সহকারি পালিয়ে যায়।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, বাসটি ওভারটেক করতে গিয়ে পথচারিকে চাপা দেয় এবং একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। পথচারি ঘটনাস্থলে মারা গেছেন। আমরা লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় আরো কয়েকজন যাত্রি আহত হয়েছেন। তিনি জানান, দুর্ঘটনার পর পর বাসের চালক ও সহকারি পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন।