প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিয়ানীবাজারে আওয়ামীলীগের নেতৃত্ব নির্বাচন নিয়ে কাউন্সিলারদের অপেক্ষা

admin
প্রকাশিত নভেম্বর ১৪, ২০১৯, ০৯:১৬ পূর্বাহ্ণ
বিয়ানীবাজারে আওয়ামীলীগের নেতৃত্ব  নির্বাচন নিয়ে কাউন্সিলারদের অপেক্ষা

স্টাফ রিপোর্টার:

বিয়ানীবাজারে উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্টিত হচ্ছে দীর্ঘ ১৬ বছর পর। তবে কোন পদ্ধতিতে উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদক নির্ধারণ করা হবে, তা নিয়ে নেতাকর্মীদের এখন আর কোন শংকা নেই। কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ তৃণমুলের নেতৃত্ব নির্বাচনে ভোটের কথা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন। বিকাল ৩টা থেকে পৌরশহরের প্রবেশ মুখে অবস্থিত উৎসব কমিউনিটি সেন্টারে ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করা হবে। সেই মূহুর্তের অপেক্ষায় প্রহর গুনছেন কাউন্সিলাররা।

বিয়ানীবাজারেও আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হতে প্রার্থীদের দৌড়ঝাপ এখনো চলছে। কাউন্সিল অনুষ্টানের জন্য প্রায় ২বছর আগে প্রতিটি ইউনিয়ন থেকে ২১জন কাউন্সিলারের একটি তালিকা জমা নেয়া হয়। কিন্তু গঠনতন্ত্র পরিবর্তন হওয়ায় এখন ইউনিয়ন প্রতি আরো ১০জন করে কাউন্সিলার বাড়ানো হয়েছে। বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে আব্দুল হাছিব মনিয়া, আতাউর রহমান খান, চেয়ারম্যান মাহমদ আলী ও নজমুল ইসলাম।

সাধারণ সম্পাদক পদে হারুনুর রশীদ দিপু, মোহাম্মদ জাকির হোসেন, দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, আব্দুস শুকুর, আবুল কাশেম পল্লব ও জামাল হোসেন কাউন্সিলে প্রতিদ্বন্ধিতা করছেন।

সংবাদটি শেয়ার করুন।