প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিয়ানীবাজারে নববধূর মৃত্যু রহস্যের জট খুলছেনা

admin
প্রকাশিত
বিয়ানীবাজারে নববধূর মৃত্যু রহস্যের জট খুলছেনা

 

স্টাফ রিপোর্টার:

বিয়ানীবাজারে বিয়ের মাত্র ১৮দিনের মাথায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা নববধূর মৃত্যু রহস্যের জট খুলছেনা।

বিয়ের মাত্র ক’দিনের মধ্যে ওই নববধূর এমন মৃত্যু নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গত ০৯ এপ্রিল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

অভিযোগ ওঠেছে, সদ্য বিবাহিত স্ত্রীকে দাফনের পরই প্রবাসী স্বামী দেশ ছাড়তে চাইছেন। এতে সন্দেহ কেবল ঘণিভূত হচ্ছে। তবে তাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। নিহতের পিতা বাদী হয়ে থানায় আত্মহত্যার প্ররোচনা সংক্রান্ত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযোগের তদন্ত করছে বলে জানান অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর।

সূত্র জানায়, তাহমিনা তাছরিন (২০) নামের ওই গৃহবধূ প্রেম করে বিয়ে করেছেন। উপজেলার মুড়িয়া ইউনিয়নের আভঙ্গি গ্রামের আব্দুর রহমানের ছেলে নাসির উদ্দিন (২৮) এর সাথে তার বিয়ে হয়। স্বামী বিদেশ থেকে আসার পর গত ১১ রমজান তাদের বিয়ে হয়। তবে বিয়ের আরও এক বছর পূর্ব থেকে তিনি নাসিরের ঘরে বসবাস করতেন। নাসিরের পাশের ঘরে গৃহবধূ তাহমিনা তাছরিনের খালার বিয়ে হয়েছে। ওই সুবাধে তিনি খালার বাড়িতে নিয়মিত আসা-যাওয়া করতেন। তার পিতার বাড়ি বড়লেখা উপজলার কবিরা গ্রামে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান, নিহত গৃহবধূর ময়নাতদন্তের প্রতিবেদন এখনো আসেনি। মৃত্যুর কারণ অনুসন্ধানে আমরা তৎপর রয়েছি। তার স্বামীর পরিবারের সদস্যদের আমরা নজরদারির মধ্যে রেখেছি।

সংবাদটি শেয়ার করুন।