প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বানিয়াচংয়ে সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

admin
প্রকাশিত
বানিয়াচংয়ে সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার উত্তর সাঙ্গর গ্রামে দু’পক্ষের সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ শতাধিক লোকজন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পিস্তল ও গুলিসহ বিভিন্ন ধরনের প্রায় দেড়শ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে অভিযান চালিয়ে উত্তর সাঙ্গর গ্রামের তোফাজ্জল হোসেনের (৩০) বাড়ি থেকে একটি দেশীয় পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল থেকে দুপুর পর্যন্ত দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম জানান, উত্তর সাঙ্গর গ্রামের তোফাজ্জল হোসেন ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য জানে আলমের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বানিয়াচং থানার কনস্টেল বেলাল ও মঈনুলসহ শতাধিক নারী-পুরুষ আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কাউকে গ্রেপ্তার করা হয়নি। পিস্তল, গুলি ও অন্যান্য অস্ত্র উদ্ধার এবং সংঘর্ষের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন।