প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পালাচ্ছিলেন বর, ২০ কিলোমিটার ধাওয়া করে বিয়ে করলেন কনে!

admin
প্রকাশিত
পালাচ্ছিলেন বর, ২০ কিলোমিটার ধাওয়া করে বিয়ে করলেন কনে!

অনলাইন ডেস্ক:
পাত্রের সঙ্গে কনের আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল, কিন্তু বিয়ে করতে রাজি নন পাত্র। তাই বিয়ের দিন লুকিয়ে লুকিয়ে শহর ছাড়ছিলেন প্রেমিক। কিন্তু ‘রেহাই’ মিলল না! বিয়ের পোশাক পরে থাকা কনে ‘পলাতক’ পাত্রকে ২০ কিলোমিটার ধাওয়া করে ধরে নিয়ে গেলেন বিয়ের মণ্ডপে।

এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের বরেলীর বারাদারি এলাকায়। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশের বদায়ুন জেলার বারাদারিতে বসবাস করেন ওই যুবক। আড়াই বছর সম্পর্কে থাকার পর দুই পরিবারের মধ্যে অনেক আলাপ-আলোচনার মাধ্যমে সম্প্রতি তাদের বিয়ের দিন ধার্য হয়। গত রবিবার বরেলীর ভূতেশ্বরনাথ মন্দিরে বিয়ে দিন ধার্য করা হয়। কিন্তু বিয়ের দিন পাত্রী এবং তার পরিবারের সদস্যরা যথাসময়ে মন্দিরে পৌঁছলেও যাননি পাত্র। এমনকি তার পরিবারের অন্য সদস্যদেরও সেখানে দেখা যায়নি। অনেক অপেক্ষার পর পাত্রকে ফোন করা হলে, তিনি জানান, মাকে আনতে বদায়ুন যাচ্ছেন তিনি। মাকে নিয়েই পৌঁছে যাবেন মণ্ডপে।

এ কথা শোনামাত্রই সন্দেহ হয় কনের! তার মনে হয় বিয়ের আগেই পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন হবু স্বামী। এক মুহূর্তও সময় নষ্ট না করে একটি গাড়িতে উঠে বরকে ধাওয়া করেন কনে এবং তার পরিবারের সদস্যরা।

একপর্যায়ে প্রায় ২০ কিলোমিটার দূরে ভীমোরা থানার কাছে হবু স্বামীকে ধরে ফেলেন তিনি। একটি বাসে করে পালিয়ে যাওয়ার সময়ই হাতেনাতে ধরা পড়েন কনের হবু ওই স্বামী। এর পর সরাসরি পাত্রকে নিয়ে স্থানীয় একটি মন্দিরে চলে যান কনে। উভয় পরিবারের উপস্থিতিতে ভীমোরা মন্দিরে বিয়ে হয় তাদের।

 

সংবাদটি শেয়ার করুন।