প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
১৩ই শাবান, ১৪৪৫ হিজরি

নয়াপল্টন থেকে বিএনপির ৭ নেতাকর্মী আটক

admin
প্রকাশিত
নয়াপল্টন থেকে বিএনপির ৭ নেতাকর্মী আটক

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দলটির সাত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে আটকদের নাম-পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দুজনকে এবং আশপাশ থেকে আরও ৫ কর্মীকে আটক করে পল্টন থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলার বইয়ের দোকানের সামনে অবস্থান করছিলেন দলটির কয়েকজন নেতাকর্মী। এ সময় পল্টন থানা পুলিশ তাদের কয়েকজনকে আটক করে নিয়ে যায়।

এর আগে দুপুর ১২টায় জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ বেশ কয়েকজন নারীনেত্রীকে বিক্ষোভ মিছিল করতে দেখা যায়।

মতিঝিল জোনের সহকারী উপকমিশনার (এসি) জাহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বিএনপির সাতজনকে আটকের খবর আমিও পেয়েছি। তবে তাদের কারা আটক করেছে বিষয়টি এখনও নিশ্চিত না। সাদা পোশাকে ডিবি পুলিশ আটক করে থাকতে পারে।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের বিপুলসংখ্যক সদস্যের উপস্থিতি লক্ষ্য করা গেছে। দুপুর পর্যন্ত তারা সেখানে অবস্থান নেয়।

সংবাদটি শেয়ার করুন।