প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

টানা চতুর্থবার বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন জাবেদ

admin
প্রকাশিত
টানা চতুর্থবার বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন জাবেদ

টানা চতুর্থবার বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন জলঢুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাবেদ আহমদ। জাতীয় শিক্ষা পদক ২০১৯ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসেবে সোমবার (২৫ নভেম্বর) উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস তার নাম ঘোষণা করেন। পরবর্তীতে তিনি জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করতে প্রতিযোগিতায় অংশ নেবেন।

জাবেদ আহমদ জলঢুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে স্কুলে আমূল পরিবর্তন এসেছে। বৃক্ষরোপণ, পরিষ্কার-পরিচ্ছিন্নতা, মেধা পুরস্কার, সেরা মা অভিভাবক পুরস্কার, ক্রীড়াসামগ্রী ও শিক্ষা উপকরণ প্রদানসহ লেখনীর মাধ্যমে এলাকার শিক্ষাবিস্তারে বিশেষ ভূমিকা রাখছেন তিনি। জাবেদ আহমদ এর আগে ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে বিয়ানীবাজার উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছিলেন। এর মধ্যে ২০১৬ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার পর জেলা ও বিভাগীয় পর্যায়েও শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছিলেন।

জাবেদ আহমদ উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ কমলাবাড়ি এলাকার বাসিন্দা। তিনি সমাজসেবা ও ক্রীড়াঙ্গনের সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি জলঢুপ ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনীর উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন।