প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

জেনিফার লোপেজের বহুল প্রত্যাশিত কনসার্ট বাতিল

admin
প্রকাশিত
জেনিফার লোপেজের বহুল প্রত্যাশিত কনসার্ট বাতিল

বিনোদন ডেস্ক:
গ্রীষ্মকালীন কনসার্ট বাতিল করেছেন যুক্তরাষ্ট্রের পপ তারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। কনসার্ট আয়োজক সংস্থা লাইভ নেশন এন্টারটেইনমেন্টের বিবৃতির বরাতে ভ্যারাইটি বিষয়টি নিশ্চিত করেছে।

তারা জানিয়েছে, জেনিফার লোপেজের ‘দিস ইজ মি…লাইভ’ কনসার্ট বাতিল করা হয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, লোপেজ ওই সময় তার সন্তান, পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। যারা ইতোমধ্যে তাদের পছন্দের গায়িকার পারফরমেন্স দেখবেন বলে টিকেট কেটেছেন, তারা অর্থ ফেরত পাবেন বলেও নিশ্চিত করেছে লাইভ নেশন এন্টারটেইনমেন্ট।

লোপেজের একটি বার্তাও তারা তুলে ধরেছে ভক্তদের জন্য। লোপেজ সেখানে বলেছেন, আপনাদের হতাশ করার জন্য আমি বিব্রত। এই খবরে কেবল আপনাদেরই মন ভেঙে গেছে তা নয়, এ ঘোষণা দিতে আমার হৃদয়ও দুঃখভারাক্রান্ত হয়েছে। আমি প্রতিজ্ঞা করছি, পরেরবার সবাই মিলে একসঙ্গে গাইব। সবাই মিলে মঞ্চে কিছু একটা তৈরি করবে। ভুলবেন না আমি সবাইকে ভালোবাসি।

তবে সোশাল মিডিয়ায় অনেকে বলছেন, টিকেট বিক্রি আশানরূপ না হওয়ায় লোপেজের কনসার্ট বাতিলের ঘোষণা এসেছে। আগামী ২৬ জুন পর্যন্ত যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে লোপেজের এই কনসার্ট হওয়ার কথা ছিল। শুরু হওয়ার কথা ছিল ফ্লোরিডার অরল্যান্ডো থেকে। আর শেষ কনসার্টের তারিখ ছিল ৩১ অগাস্ট। মাঝে কানাডায় কয়েকটি শো রেখেছিলেন আয়োজকরা।

১০ বছরের বিরতির পর লোপেজের নবম স্টুডিও অ্যালবাম ‘দিজ ইজ মি…নাউ’ মুক্তি পায় গত ১৬ ফেব্রুয়ারি। ২০২২ সালের অগাস্টে কাজ শুরু হওয়া অ্যালবামটির রেকর্ড শেষ হয়েছিল গত বছরের ২৯ জুন। অ্যালবামটি ভক্ত-সমর্থকদের প্রত্যাশা সেভাবে পূরণ করতে পারেনি। ব্যবসায়িকভাবেও অ্যালবামটি তেমন আয়ের মুখ দেখেনি।

এই অ্যালবামের নামেই গায়িকার ‘দিস ইজ মি…নাউ’ কনসার্ট ট্যুর শুরু হওয়ার কথা ছিল। লোপেজের নতুন অ্যালবামটি অবলম্বনে ‘দিজ ইজ মি…নাই: আ লাভ স্টোরি’ নামের একটি মিউজিক্যাল সিনেমাও মুক্তি পেয়েছে। অ্যালবামের মত সিনেমাটিও সেভাবে সাড়া ফেলতে পারেনি।

কিছুদিন হল লোপেজ আলোচনায় এসেছেন বেন অ্যাফ্লেকের সঙ্গে সম্পর্ক নিয়ে। হলিউডি এই দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়েছে বলে খবর ছড়িয়েছে। কারণ অনেক দিন প্রকাশ্যে তাদের একসঙ্গে দেখা যাচ্ছে না। তবে একসঙ্গে থাকা বা বিচ্ছেদ নিয়ে দুইজনের কেউই আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি সংবাদমাধ্যমের কাছে।

সংবাদটি শেয়ার করুন।