প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

জকিগঞ্জে ভোটকেন্দ্রে উত্তেজনা

admin
প্রকাশিত
জকিগঞ্জে ভোটকেন্দ্রে উত্তেজনা

জকিগঞ্জ প্রতিনিধি:
সিলেটের জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনেকটা টানটান উত্তেজনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হচ্ছে। সকাল থেকে উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে টানটান উত্তেজনার খবর পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (৫ মে) দুপুরের দিকে উত্তরকুল ভোটকেন্দ্রে লোকমান উদ্দিন চৌধুরীর সমর্থকদের বিরুদ্ধে মারধরে মাওলানা বিলাল আহমদ ইমরানের এজেন্ট মাওলানা জাকারিয়া আহমদের মাথা ফাটানোর অভিযোগ যায়। এ সময় আরো কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গণিপুর ভোটকেন্দ্রের বাইরে টানটান উত্তেজনা রয়েছে।

চেয়ারম্যান প্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান অভিযোগ করে জানান, বিভিন্ন ভোটকেন্দ্র থেকে তাঁর এজেন্টদের মারধর করে বের করে দেওয়া হয়েছে। তিনি দুপুর ২ টা পর্যন্ত খবর পেয়েছেন, গৌছ আলী রসুলপুর স্কুলের ভোটকেন্দ্র, বাদেদেওরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোট মাতারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র, কলাকুটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাঁর এজেন্ট বের করে দেওয়া হয় এবং তিরাশী ভোটকেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়ার চেষ্টা করছেন লোকমান উদ্দিন চৌধুরীর সমর্থকরা।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী লোকমান উদ্দিন চৌধুরী জানান, মাওলানা বিলাল আহমদ ইমরানের সমর্থকরা বিভিন্ন এলাকায় উত্তেজনা সৃষ্টির চেষ্টা করতেছেন। আমার সমর্থকরা কাউকে বের করে দেয়নি। তিনি বলেন, বন্যা পরিস্থিতিতে ভোটার উপস্থিতি কম। দুপুর ২ টা পর্যন্ত পুরকায়স্থপাড়া ভোটকেন্দ্রে মাত্র ৬% ভোট কাস্ট হয়েছে। বন্যা কবলিত এলাকায় ভোটারদের উপস্থিতিতি নিয়ে তিনি অনেকটা হতাশ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আফসানা তাসলিম জানান, উত্তরকুল ভোটকেন্দ্রে এজেন্টরা নিজেদের মধ্যে মারামারি করেছে। উপজেলার কোন ভোটকেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়ার ঘটনা ঘটেনি। সকল ভোটকেন্দ্রে সবার এজেন্ট রয়েছেন। তিন বলেন, দুপুর ২ টা পর্যন্ত প্রায় ৩০% ভোট কাস্ট হয়েছে।

সংবাদটি শেয়ার করুন।