প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

জকিগঞ্জে বাস খাদে, নিহত ৩

admin
প্রকাশিত
জকিগঞ্জে বাস খাদে, নিহত ৩

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জের বাবুর বাজার এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়েছে। এতে এক শিশুসহ ৩ জন নিহত ও অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন। আজ শনিবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জকিগঞ্জ ইউনিয়নের হাইল ইসলামপুর গ্রামের সাবুদ্দিনের স্ত্রী নাসিমা আক্তার (২২), তার শিশুকন্যা রুহেনা বেগম (২), মানিকপুর গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫০)। আহত অন্যদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।
নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসক আব্দুল্লাহ আল মেহেদী।
জানা গেছে, আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে নারী, পুরুষ ও শিশুসহ ৫ জনকে।

জানা গেছে, সিলেট জ- ১১০৪৫২ নাম্বারের বাসটি সিলেট থেকে জকিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায় বিকেলে। বিকেল সাড়ে ৪টায় বাবুর বাজার নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। বাসটি সম্পূর্ণ উল্টে যায়। এসময় মানুষের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পাশাপাশি পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এবং স্থানীয় লোকজন ঘটনাস্থলে উদ্ধারকাজ চালিয়ে আহতদের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

ঘটনাস্থলে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, ওসি মীর মো. আব্দুন নাসের, ওসি (তদন্ত) সুশংকর পাল ও ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন।